পাবনায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূ ধর্ষণের অভিযোগ

জাগরণ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ০৯:৩৯ এএম পাবনায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূ ধর্ষণের অভিযোগ

বিয়ের ৭ দিনের মাথায় শ্বশুরের নামে যৌন নিপীড়নের (ধর্ষণ) অভিযোগ করেছেন এক পুত্রবধূ ( ১৮)। রোববার (১০ নভেম্বর) অভিযোগ পাওয়ার পর স্বামীসহ শ্বশুরকে থানায় নিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পাবনার চাটমোহরের করৎকান্দি গ্রামে।

অভিযুক্ত শ্বশুর হলেন ওই গ্রামের কৃষক আয়ুব আলী। ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, ৪ নভেম্বর সোমবার আয়ুব আলীর একমাত্র ছেলে সালাউদ্দিনের সঙ্গে বিয়ে হয় একই উপজেলার শীতলাই গ্রামের ওই নারীর। বিয়ের পর বাবার বাড়িতে গেলে শ্বশুরের নামে অভিযোগ দিতে থানায় যান তিনি। 

এ বিষয়ে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম কামরুজ্জামান খোকন বলেছেন, এমন ঘটনার কথা শুনেছি। ঘটনা কিভাবে ঘটেছে তা বলতে পারবো না। ঘটনা সত্য হলে আয়ুব আলীর শাস্তি দাবি করেন তিনি।

অমর্থিত একটি সূত্র জানায়, ওই নারী সালাউদ্দিনের সঙ্গে সংসার করতে চাচ্ছেন না। বাবার বাড়ি বেড়াতে যাওয়ার পর শ্বশুর বাড়ি আর ফিরে আসেননি। দেনমোহরের টাকা আদায় করতেই এমন অভিযোগ এনেছেন।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র বলছেন, সেক্সুয়াল অ্যাসাল্টের (যৌননিপীড়ন)কারণে তিনি জরুরি বিভাগে এসেছিলেন। পরে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে স্থানান্তর (রেফার্ড) করেন কর্তব্যরত চিকিৎসক।

ওসি শেখ নাসীর উদ্দিন জানাচ্ছেন, মেয়েটি থানায় এসেছিল। অভিযোগ শোনার পর শ্বশুর ও স্বামীকে থানায় আনা হয়েছে। মেয়েটিকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

একেএস

আরও সংবাদ