• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৬, ২০১৯, ০৭:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৬, ২০১৯, ০৭:০৪ পিএম

বাড়িতে ঢুকে নারীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ

বাড়িতে ঢুকে নারীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ
পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি ধর্ষণের শিকার নারী  -  ছবি : জাগরণ

পাবনা সদর উপজেলার শিবরামপুর মহিষের ডিপো এলাকায় ভাড়া বাড়িতে ঢুকে এক নারীকে দল বেঁধে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৬ জুলাই) সকালে ওই নারীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক হায়দার আলীকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী নারী জানান, দুই মাস আগে তিনি ও তার ভাই শিবরামপুর এলাকায় হায়দার আলীর বাড়ি ভাড়া নেন। তার ভাই গার্মেন্টস শ্রমিক। বুধবার (২৪ জুলাই) কাজের চাপ বেশি থাকায় তার ভাই রাতে বাড়িতে ফেরেননি। এদিন রাতে খাবার শেষে ভুক্তভোগী নারী ঘুমিয়ে পড়লে রাত দুইটার দিকে বাড়িওয়ালার সহযোগিতায় চার যুবক ঘরে ঢুকে তাকে দল বেঁধে ধর্ষণ করে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে ভুক্তভোগী নারীর ভাই বাড়িতে ফিরে ঘটনা জানতে পারেন। এ সময় নির্যাতিতা নারী অসুস্থ হয়ে পড়লে রাত একটার দিকে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পাবনা সদর হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসক নার্গিস সুলতানা জানান, ‘প্রাথমিক অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা মেয়েটিকে পরীক্ষা করেছি। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছি।’ প্রাথমিক পরীক্ষায় তাকে ধর্ষণের আলামত মিলেছে বলেও জানান তিনি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, ঘটনা জানার পরপরই বাড়ির মালিক হায়দার আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এ ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এনআই

আরও পড়ুন