বগুড়ায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করল স্বামী

জাগরণ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২২, ২০১৯, ০৮:৩৪ পিএম বগুড়ায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করল স্বামী
মারজিয়া খাতুন রুপালী  -  ছবি : জাগরণ

বগুড়ার নন্দীগ্রামে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল স্বামী মোরশেদুল বারী (২৫)। ঘটনাটি ঘটেছে উপজেলার ইউসুবপুর গ্রামে।

শুক্রবার (২২ নভেম্বর) সকালে স্বামী মোরশেদুল বারীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, নাটোর জেলার সিংড়া উপজেলার পাঁচপাকিয়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে মারজিয়া খাতুন রুপালীর (২০) সঙ্গে ১০ মাস আগে বিয়ে হয় নন্দীগ্রাম উপজেলার ইউসুবপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে মোরশেদুল বারীর। বিয়ের পর থেকেই তাদের পরিবারের মধ্যে যৌতুকের টাকা নিয়ে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। বুধবার (২০ নভেম্বর) দুপুরে মারজিয়া খাতুন রুপালীর হাত থেকে একটি হরলিক্সের বয়াম পড়ে ভেঙে যায়। বৃহস্পতিবার (২১ নভেম্বর) স্বামী মোরশেদুল বারী বাড়িতে ফিরে এসে এই ঘটনা শোনে।

শুক্রবার দুপুরে মোরশেদুল বারী মারজিয়া খাতুন রুপালীকে বেদম মারপিট করে। একপর্যায়ে মারজিয়ার মাথা ন্যাড়া করে দেয়। মাথা ন্যাড়া করে চুলগুলো ফেলে দেয় এবং রুপালীকে ঘরে আটকে রাখে তার শাশুড়ি। রুপালী মোবাইল ফোনে ঘটনাটি তার বাবা-মাকে জানায়।

তার মা মঞ্জুয়ারা বেগম জানিয়েছেন, বিয়েতে নগদ দেড় লাখ টাকা যৌতুক দেয়া হয়। এখন তারা আরো দুই লাখ টাকা যৌতুক দাবি করে। মারজিয়া বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে না পারলে তাকে স্বামী ও শাশুড়ি শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালায়।

শুক্রবার সকালে মারজিয়ার মা মঞ্জুয়ারা বেগম জামাইর বাড়ি এসে গ্রামের লোকজনের সহযোগিতায় মেয়েকে উদ্ধার করেন। পরে পুলিশকে খবর দেন। তারপর পুলিশ মোরশেদুল বারীকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ শওকত কবির জানিয়েছেন, মোরশেদুল বারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনআই

আরও সংবাদ