• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২১, ০৬:০৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৭, ২০২১, ০২:২৫ পিএম

আপেলের বিপরীতে উপহার ‍‍‘অ্যাপল‍‍’ফোন !

আপেলের বিপরীতে উপহার ‍‍‘অ্যাপল‍‍’ফোন !

আপেল কিনতে গিয়ে যদি 'অ্যাপল' মিলে তবে ক্ষতি কী! স্বপ্ন মনে হচ্ছে, তাই না? এই স্বপ্নই পূরণ হয়েছে যুক্তরাজ্যের টুইকেনহামে বাসিন্দা নিক জেমসের। 

যুক্তরাজ্যের টুইকেনহামের একটি সুপারমল থেকে আপেল অর্ডার করেন নিক জেমস। কিছুক্ষণ পর বাসায় আসে একটি বাক্স। বাক্স খুলতেই অবাক! আপেল নয়, বাক্সে চলে এসেছে অ্যাপলের  বিশেষ সংস্করণের আইফোন!

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিররের প্রতিবেদনে এমনই এক তথ্য জানায়। যুক্তরাজ্যে বহুজাতিক সুপারশপ টেসকো থেকে আপেল কেনার বিপরীতে উপহার হিসেবে অ্যাপেলের আইফোন দিয়েছে।

আইফোনের সঙ্গে একটি চিরকুটে জানানো হয় এর পেছনের রহস্য। তাতে লেখা আছে, “কিছু  আপেল চেয়েছিলেন? আপনি এখানে অ্যাপলের তৈরি আইফোনের বিশেষ সংস্করণ পেয়েছেন হয়তো!”

মূহুর্তটি প্রকাশ করতেই নিক জেমস বলেন, “আমি চমকে গিয়েছিলাম, একেবারে স্তম্ভিত বলা যায়। আর যা-ই হোক, অ্যাপলের আইফোন পাওয়ার প্রত্যাশা আমার কখনোই ছিল না।“

বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা যায়, সুপারশপ টেসকো কোম্পানি সম্প্রতি ক্রেতাদের জন্য়  বিশেষ এই উপহারের ব্যবস্থা করেছে। সৌভাগ্যবান ক্রেতারা পাচ্ছেন বিনা মূল্যে আইফোন। এদের একজন হচ্ছেন নিক জেমস।

শুধু তাই নয়, আইফোনের পাশাপাশি উপহার হিসেবে থাকছে স্যামসাং গ্যালাক্সি ট্যাব ও এয়ারপডও।

টেসকো কোম্পানির পক্ষ থেকে এই বিষয়ে একটি বিবৃতিও দেওয়া হয়। তারা জানায়, সর্বমোট ৮০টি পণ্য রয়েছে উপহারের তালিকায়।  ক্রেতারা অর্ডার করছেন, এরমধ্যে সৌভাগ্যবান ক্রেতাকে নির্দিষ্ট পণ্যের বিপরীতে আকর্ষণীয় এই উপহার দেওয়া হয়। আগামী ১৮ এপ্রিল পর্যন্ত দেওয়া হবে এই বিশেষ উপহার।