• ঢাকা
  • বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৩, ২০২১, ০৯:২৩ এএম
সর্বশেষ আপডেট : মে ১৩, ২০২১, ০৯:২৩ এএম

স্ন্যাপচ্যাটে নতুন মজার গেম

স্ন্যাপচ্যাটে নতুন মজার গেম

সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় মাধ্যম স্ন্যাপচ্যাট। ফেসবুক, টুইটারের মতো অনেকেই এখন স্ন্যাপচ্যাটেও সক্রিয় থাকছেন। ব্যবহারীদের আরও আকৃষ্ট করার জন্য মজার মজার গেম চালু করে প্রতিষ্ঠানটি। এ বছর আরও একটি নতুন গেম নিয়ে হাজির হচ্ছে। যার নাম 'লুডু ক্লাব বোর্ড'।

অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীরা স্ন্যাপচ্যাটের লুডু ক্লাব উপভোগ করতে পারবেন। উভয় প্ল্যাটফর্মের জন্য গেমটি খেলার নীতিমালাও একই রকম। ব্যবহারকারীরা সরাসরি চ্যাট উইন্ডো দিয়ে গেমটি  খেলতে পারবেন।

'লুডু ক্লাব বোর্ড' খেলার জন্য প্রথমে চ্যাট ওপেন করতে হবে। বিপরীতে যার সঙ্গে গেমটি খেলা হবে তার সঙ্গে যোগাযোগ করতে হবে। এরপরে নিচের ডান দিক থেকে স্ন্যাপগেম বিকল্পে ক্লিক করলে অ্যাপে থাকা সব গেমের তালিকা দেখা যাবে। যেখান থেকে লুডু ক্লাব গেমটি নির্বাচন করতে হবে। নিজের নাম দিতে হবে। যা অন্য বন্ধুদের ও  খেলার অংশ হিসেবে প্রদর্শিত হবে। এরপর সহজেই খেলা যাবে মজার এই গেমটি।

প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ জানায়, গেমটি অআপাতত ভারতের ব্যবহারকারীদের জন্য় উন্মুক্ত থাকছে। যা পরবর্তীতে অন্য় দেশেও চালু করার পরিকল্পনা রয়েছে।

২০১৯ সালে স্ন্যাপচ্যাট তাদের গেমিং বৈশিষ্ট্যটি চালু করে। বিটমোজি পেইন্ট, অ্যাকোয়াপার্ক মাল্টিপ্লেয়ার সংস্করণ, রঙ গ্যালাক্সি, ফাইন্ড মাই বিটমোজি, সাবওয়ে সার্ফারস এয়ারটাইম, স্নো টাইমসহ আরও অনেক গেম উপভোগ করেন ব্যবহারকারীরা।