• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০১৯, ১২:১৬ পিএম

দিবালার গোলে জয় পেল জুভেন্টাস

দিবালার গোলে জয় পেল জুভেন্টাস

 

সিরি 'এ' তে পাওলো দিবালার গোলে রেলিগেশনের মুখে থাকা থাকা দল বোলোগনার বিপক্ষে ১-০ ব্যবধানে জয় পেয়েছে শীর্ষে থাকা দল জুভেন্টাস।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বোলোগনার মাঠে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে কেউ গোলের দেখা পায়নি। 

যদিও ২৮ মিনিটে লিডের সুযোগ পেয়েছিল তুরিনের বুড়িরা। ফেদেরিকো বের্নারদেস্কির ক্রসে বল পেয়ে হেড করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু রোনালদোর হেড প্রতিহত করেন বোলোগনার গোলরক্ষক। 

৫৫ মিনিটের মাথায় বোলোগনা এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি। স্বাগতিকদের হয়ে ইবরাভিমা এমবায়ে কর্নার থেকে পাওয়া বলে কিক নিলে জুভেন্টাসের ডিফেন্ডার আলেক্স সান্দ্রো তা ক্লিয়ার করে বিপদমুক্ত করেন।   

শেষ পর্যন্ত ৬৭ মিনিটে এসে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় জুভেন্টাস। বাঁ দিক থেকে ব্লেইসে মাতুইদির পাস ডি-বক্সে এক ডিফেন্ডার প্রতিহত করার পর বল পেয়ে যান দিবালা। সেই সুযোগ কাজে লাগিয়ে তিনি বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন।

ইনজুরি সময়ের প্রথম মিনিটে অল্পের জন্য রক্ষা পায় অতিথিরা। নিকোলা সানসোনের নেয়া কিক জুভেন্টাসের গোলরক্ষক পাঞ্চ করে ফিরিয়ে দেন। 

অন্যান্য ম্যাচে পারমাকে ৪-০ গোলে নাপোলি হারিয়েছে। ফ্লোরেন্টিনার বিপক্ষে জমজমাট ম্যাচে ৩-৩ গোলে ড্র করেছে ইন্টার মিলান। 

এখন পর্যন্ত লীগে অপরাজিত থাকা জুভেন্টাস ২৫ ম্যাচে ২২ জয় ও ৩ ড্রয়ে ৬৯ পয়েন্ট নিয়ে সবার উপরে থেকে শিরোপা জয়ের পথে দুরন্তভাবে ছুটছে। সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নাপোলি, ৪৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ইন্টার মিলান, ৪৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে এসি মিলান এবং ৪৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে রোমা। 

আরএস