• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৬, ২০১৯, ০৫:১৭ পিএম

ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন গ্যারেথ বেল! 

ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন গ্যারেথ বেল! 

 

রিয়ালের কোচের পদ থেকে সরে দাঁড়ানোর প্রায় ১০ মাস পর আবারো দলটির দায়িত্ব নিয়েছেন জিনেদিন জিদান। নতুন চুক্তি অনুযায়ী দ্বিতীয় দফায় রিয়ালের দায়িত্ব পাওয়া জিদান ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত তার কাজ চালিয়ে যাবেন। আর তাতেই ফুটবল বিশ্বে জোর গুঞ্জন শুরু হয়েছে যে গ্যারেথ বেল আর রিয়ালে থাকছেন না।

এবার সেই গুঞ্জনের পালে জোরালো হাওয়া লাগিয়েছে আরেকটি খবর। স্কাই স্পোর্টসে প্রকাশিত খবর অনুযায়ী, ম্যানইউতে যাওয়ার জন্য নাকি বেল গত এক বছর ধরে ক্লাবটির সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেছেন। আর গত সপ্তাহে জিদানের রিয়ালে আবারো যোগদানের পরে নাকি বেলের এমন চাওয়া আরও তীব্রতর হয়েছে। 

যদিও বেলের এজেন্ট জনাথন বার্নেট বারবার তার রিয়ালে থেকে যাওয়ার ইচ্ছার কথাটির পুনরাবৃত্তি করছিলেন। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেড নাকি বেলকে পাওয়ার জন্য টাকা নিয়ে বসে আছে!    

প্রসঙ্গত, জিদানের সঙ্গে যে বেলের ব্যক্তিগত সম্পর্ক ভালো নয় তা আগেই জানা গিয়েছিল। ফোর ফোর টু নামক এক ম্যাগাজিনে সাক্ষাৎকারে এ বিষয়ে বেল নিজেই অকপটে স্বীকারোক্তি দিয়েছিলেন।

বেল বলেছিলেন, 'সে (জিদান) দল ছাড়ার সময় আমার সঙ্গে কোনো কথা বলেনি। এরপর আমিও তার সঙ্গে যোগাযোগের কোনো চেষ্টা করিনি। আমাদের ভেতর ভালো সম্পর্ক ছিল। তবে আমি কখনো কাউকে বলিনি আমরা খুব ভালো বন্ধু ছিলাম। শুধুমাত্র পেশাগত কারণে আমাদের যতোটা কাছে আসার দরকার আমরা ঠিক ততোটাই ছিলাম।' 

শেষবার চ্যাম্পিয়নস লীগের ফাইনালে বেল নেমেছিলেন বদলি খেলোয়াড়। শুরুর একাদশে সুযোগ না পাওয়া নিয়ে নিজের হতাশা জানিয়ে বেল আরও জানিয়েছিলেন, 'আমি অনেক হতাশ ছিলাম শুরু থেকে খেলতে না পেরে। তবে আমি সেসময় দারুণ ফর্মে ছিলাম। ফাইনালের আগে শেষ চার লীগ ম্যাচে পাঁচ গোল ছিল আমার। সে হিসেবে আমি শুরুর একাদশে থাকার উপযুক্ত।'    

আরএস