• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১, ২০১৯, ১১:৪৪ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২, ২০১৯, ১২:৫৬ এএম

বিশ্বকাপে টাইগারদের ম্যানেজার সুজন! 

বিশ্বকাপে টাইগারদের ম্যানেজার সুজন! 

 

গত কয়েক সিরিজের ধারাবাহিকতায় ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপে ম্যানেজারের দায়িত্বে থাকছেন না বলে নিজেই জানিয়েছিলেন বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন। অথচ এখন জানানো হয়েছে, বিশ্বকাপে নাকি টাইগারদের ম্যানেজারের দ্বায়িত্বে সুজনই থাকছেন।

রোববার (৩১ মার্চ) বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সুজনের মতো একজন সাবেক খেলোয়াড় দলের সঙ্গে থাকলে ভালো হয়। সুজনের সঙ্গে খেলোয়াড়দের সম্পর্ক অনেক ভালো। সে খুব ভালোভাবে খেলোয়াড়দের সঙ্গে মিশতে পারে। আমরা মনে প্রাণে চাই সুজন দলের সঙ্গে বিশ্বকাপে যাক। সুজন খেলোয়াড়দের সঙ্গে গেলে তা বাংলাদেশ টিমের জন্য ভালো হবে। 

গত ৩ মার্চ গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে খালেদ মাহমুদ সুজন একটি ঘোষণা দিয়ে জানান, বিশ্বকাপে ম্যানেজারের দায়িত্বে তিনি থাকছেন না। 

প্রসঙ্গত, নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটসম্যান খালেদ মাসুদ পাইলট। গত বছরের অক্টোবরে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজে বাংলাদেশ দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন আকরাম খান। লজিস্টিক ম্যানেজার হিসেবে ছিলেন দেবব্রত পাল। তার আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে ক্রিকেট অপারেশন্স ম্যানেজার সাব্বির খানকে টাইগারদের ম্যানেজারের দায়িত্ব সামলাতে হয়েছিল। 

আরএস 
 

আরও পড়ুন