• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১, ২০১৯, ০২:১২ পিএম
সর্বশেষ আপডেট : মে ১, ২০১৯, ১১:২৭ পিএম

ভুল-ত্রুটি হলে সবাই ক্ষমা করবেন: মাশরাফী 

ভুল-ত্রুটি হলে সবাই ক্ষমা করবেন: মাশরাফী 
আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করার আগে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মাশরাফী বিন মোর্ত্তজা

 

ইংল্যান্ডে আসন্ন বিশ্বকাপ ক্রিকেটে যাতে টাইগাররা যাতে ভালো করতে পারে, দেশবাসীর কাছে সেই দোয়া চেয়ে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। 

বুধবার (১ মে) সকাল সাড়ে ১০টায় এমিরেটস এয়ারলাইন্স আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে মাশরাফী বাহিনী। 

বিমানবন্দরে ক্রিকেটাররা পৌঁছানোর পর এমিরেটস এয়ারলাইন্সের বিমানে ওঠার আগে টাইগার ক্রিকেটারদের অনেকেই গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। এবার এক নজরে দেখে নিন গণমাধ্যমের সঙ্গে দেশ ছাড়ার আগে তারা যা যা বলেছিলেন- 

মাশরাফী বিন মোর্ত্তজা- সবাই দোয়া করবেন। ভুল-ত্রুটি কিছু হলে ক্ষমা করবেন। ইনশাল্লাহ আমরা সেরাটা দিতে চেষ্টা করবো, যেন ভালো রেজাল্ট করতে পারি। 

সৌম্য সরকার-  এটা আমার দ্বিতীয় বিশ্বকাপ। আগের থেকে একটু প্রত্যাশা বেশি থাকবে। আগে যা ভুল করেছি, সেই ভুল আর করা যাবে না। 

রুবেল হোসেন- বড় স্বপ্ন নিয়ে যাচ্ছি। আমাদের প্রথম লক্ষ্য পরের রাউন্ডে (সেমিফাইনাল) খেলা। সবার ভেতর আত্মবিশ্বাস আছে। আমরা ভালো ক্রিকেট খেলছি। 

সাব্বির রহমান - অবশ্যই শতভাগ দেয়ার ইচ্ছা থাকবে সবসময় এবং ইনশাল্লাহ দিতে পারবো।

 গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সাব্বির রহমান 

মোহাম্মদ মিঠুন- দেশের মানুষের কাছে একটাই চাওয়া থাকবে আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমাদের উপর বিশ্বাস রাখবেন।

মোসাদ্দেক হোসেন সৈকত - দলের জন্য অবদান রাখতে চাই। আমি মনে করি যখন আমরা সেমিফাইনাল খেলবো দলের অর্জন তখন পরিপূর্ণ হবে।

মুস্তাফিজুর রহমান - বিশ্বকাপ ক্রিকেটের সবচেয়ে বড় ইভেন্ট। সেখানে সবাই খেলতে চায়। সবারই লক্ষ্য থাকে ভালো কিছু করার। শুধু আমার নয়,আমাদের সবারই ভালো করার মন-মানসিকতা আছে। 

মোহাম্মদ সাইফুদ্দিন - আসলে সুযোগ পেলেই তো হবে না। সুযোগটা কাজে লাগাতে হবে। যেহেতু এতো বড় আসরের জন্য টিম ম্যানেজমেন্ট আমার উপর আস্থা রেখেছে, ইনশাল্লাহ চেষ্টা করবো ভালো কিছু করার।

মেহেদী হাসান মিরাজ - আয়ারল্যান্ড সিরিজ এবং বিশ্বকাপ খেলতে যাওয়া আমাদের জন্য লম্বা এক যাত্রা। আমরা যাতে সুস্থ থাকতে পারি ভালো খেলতে পারি এই দয়াই সবার কাছে চাই।

আরআইএস