• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১১, ২০১৯, ০৮:২০ পিএম
সর্বশেষ আপডেট : মে ১১, ২০১৯, ০৮:২০ পিএম

লা-লীগায় ধারাভাষ্য দেবেন বাংলাদেশের জামাল

লা-লীগায় ধারাভাষ্য দেবেন বাংলাদেশের জামাল

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। ছোটবেলা থেকে ইউরোপের দেশ ডেনমার্কে বেড়ে উঠেছেন তিনি। তাই ইউরোপের ফুটবল সংস্কৃতি জামালের কাছে অনেকটাই পরিচিত। এবার তাই সারাবিশ্বে ব্যাপক জনপ্রিয় স্প্যানিশ লীগ লা-লীগায় ধারাভাষ্য দেয়ার ডাক পড়েছে জামালের।

 

দুবাইভিত্তিক স্পোর্টস চ্যানেল বিইন স্পোর্টস এ প্রস্তাব দিয়েছে জামালকে। আগামী ১৯ মে বার্সেলোনা ও এইবারের মধ্যকার অনুষ্ঠিতব্য ম্যাচে তার ধারাভাষ্য দেয়ার কথা রয়েছে। ওই ম্যাচের ম্যাচ বিশ্ল্বেষণেও তাকে দেখা যাবে তাকে।

 

তবে জামালের সামনে রিয়াল মাদ্রিদ ও রিয়াল বেটিসের মধ্যকার খেলায় ধারাভাষ্য দেয়ারও সুযোগ রয়েছে। বার্সা নাকি রিয়াল, যেকোনো একটি দলের ম্যাচ বেছে নিতে বলা হয়েছে তাকে। জামাল যে ম্যাচে চাইবেন, তাকে সে ম্যাচেই ধারাভাষ্য দেয়ার সুযোগ দেয়া হবে।

 

আগামী ১৭ মে দুবাইয়ের উদ্দেশে রওয়ানা হবেন জামাল। লা লীগার ম্যাচে বিশেষজ্ঞ হিসেবে ধারাভাষ্য ও ম্যাচ বিশ্লেষণের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত জামাল বলেন, ‘প্রাথমিকভাবে বার্সেলোনা-এইবার ম্যাচটিতে ধারাভাষ্য দিতে বলা হয়েছে। রিয়াল মাদ্রিদের ম্যাচটিও নেওয়ার সুযোগ আছে। তবে কোন ম্যাচে ধারাভাষ্য দেবও , এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি।’  

 

এমএইচএস