• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৪, ২০১৯, ১২:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৪, ২০১৯, ১২:৫৩ পিএম

বিপিএলের সপ্তম আসরের চতুর্থ ভেন্যু হবে খুলনা  

বিপিএলের সপ্তম আসরের চতুর্থ ভেন্যু হবে খুলনা  
খুলনা শেখ আবু নাসের স্টেডিয়াম। ফাইল ফটো

এ বছরের শেষে আবারো বসছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) আসর। সপ্তমবারের মতো হতে যাওয়া এই টুর্নামেন্টের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৬ ডিসেম্বর। 

এবারের আসরে ভেন্যু বাড়ানোর চিন্তা-ভাবনা করছে বিপিএল গভর্নিং কাউন্সিল। শেষ দুটি আসরে বিপিএল অনুষ্ঠিত হয়েছিল তিনটি ভেন্যুতে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে খেলা হয়েছিল। এবার চতুর্থ ভেন্যু হিসেবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামকে প্রস্তুত করা হচ্ছে। 

বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেছেন, খুলনা স্টেডিয়ামে অনেক দিন আন্তর্জাতিক ম্যাচ হয় না। কিছু কাজ আছে স্টেডিয়ামের। শহর থেকে স্টেডিয়ামের পথে রাস্তা ঠিক নেই, স্টেডিয়ামও ঠিক নেই। যদি কাজগুলো আমরা সময়মতো শেষ করতে পারি, তাহলে আগে তিনটা ভেন্যু ছিল, এবার চারটি হবে। 

অন্যান্য বিপিএলের তুলনায় এবারের আসর দীর্ঘ সময় ধরে হবে জানিয়ে শেখ সোহেল জানান, খেলোয়াড়রা যাতে ইনজুরি সমস্যায় না পড়ে সেজন্য এবার বিপিএলের সময়ের ব্যাপ্তি বাড়ানো হবে।    

এদিকে, টুর্নামেন্ট আয়োজনের বিষয়টি অবগত করার জন্য বিপিএল গভর্নিং কাউন্সিল ৭ ফ্র্যাঞ্চাইজিকে চিঠি ইস্যু করেছে। ৭ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে ৪ বছরের চুক্তি শেষ হলেও তাদের মেয়াদ বাড়াতে চায় গভর্নিং কাউন্সিল। তবে বিলুপ্ত ফ্র্যাঞ্চাইজি বরিশাল বুলস বিপিএলে আসবে না বলেও জানান শেখ সোহেল।

আরআইএস