• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: মে ১৫, ২০১৯, ০২:২৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৫, ২০১৯, ০৮:২৯ পিএম

অ্যাতলেটিকো ছেড়ে বার্সার পথে গ্রিজম্যান 

ক্রীড়া ডেস্ক
অ্যাতলেটিকো ছেড়ে বার্সার পথে গ্রিজম্যান 
ছবি : দ্য গার্ডিয়ান

আগামী শনিবার (১৮ মে) অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে নিজের শেষ ম্যাচটি খেলবেন আতোঁয়ান গ্রিজম্যান। কারণ এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড দলটির কোচ ডিয়েগো সিমিওনে ও সভাপতি মিগুয়েল অ্যানহেল গিল মারিনের সঙ্গে বৈঠক শেষে জানিয়েছেন, এই মৌসুমই অ্যাতলেটিকো হয়ে তার শেষ মৌসুম হতে চলেছে। 

গ্রিজম্যানের বর্তমানে রিলিজ ক্লজ ২০০ মিলিয়ন ইউরো। গত গ্রীষ্মে অ্যাতলেটিকোর মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তির পর গ্রিজম্যানের নামের পাশে এই রিলিজ ক্লজ দাঁড়ায়। তবে জুলাইয়ের ১ তারিখের পর গ্রিজম্যানের এই রিলিজ ক্লজ কমে দাঁড়াবে ১২০ মিলিয়ন ইউরোতে। যার মধ্যে ৯৬ মিলিয়ন ইউরো পাবে লস রোজিব্লাঙ্কোসরা। আর বাকি ২০ শতাংশ অর্থাৎ, ২৪ মিলিয়ন ইউরো যাবে গ্রিজম্যানের আগের ক্লাব রিয়াল সোসিয়েদাদ।  

মঙ্গলবার (১৪ মে) অ্যাতলেটিকোর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া চ্যানেলের মাধ্যমে সরাসরি সমর্থকদের সঙ্গে কথা বলেন গ্রিজম্যান। সেখানে ২৮ বছর বয়সী এই ফুটবলার জানান, আমি আপনাদের বলতে চাচ্ছি যে আমি সিদ্ধান্ত নিয়ে নিয়েছি। নতুন অভিজ্ঞতা সঞ্চয় এবং নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে এই সিদ্ধান্ত। এই রাস্তা বেছে নেয়াটা আমার জন্য খুব কষ্টকর ছিল। তবে আমি অনুভব করেছি, এটাই আমার দরকার। 

সমর্থকদের উদ্দেশে গ্রিজম্যান বলেন, আমি আপনাদের সকলকে এই পাঁচ বছরে দেয়া ভালোবাসার জন্য ধন্যবাদ জানাতে চাই। এই সময়ের মধ্যে আমি আমার ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোপাও (বিশ্বকাপকে ইঙ্গিত করে) অর্জন করেছি। অবিশ্বাস্য কিছু মুহূর্ত ছিল, যা আমি কখনো ভুলতে পারবো না। সত্যি হলো, আপনারা আমার হৃদয়ে থাকবেন।   

গ্রিজম্যান আরও বলেন, একজন খেলোয়াড়ের পক্ষে এতখানি ভালোবাসা অর্জন করা সহজ কথা নয়। এ কারণেই আমি আপনাদের সামনে এসেছি। যাতে কোচের পর আপনারা দ্বিতীয় হিসেবে আমার ক্লাব ছাড়ার খবর জানতে পারেন। আমি আমার সবকিছু মাঠে উজাড় করে দিয়েছি। আমি ভালোভাবে চলার চেষ্টা করেছি। আপনাদের সকলকে ধন্যবাদ এবং শুভ বিদায়। 

এদিকে অ্যাতলেটিকো ছাড়লেও পরবর্তী গন্তব্যের নাম জানাননি গ্রিজম্যান। তবে বার্সেলোনাই যে গ্রিজির পরবর্তী ঘর হতে যাচ্ছে তা অনেকটা অনুমেয়। ইউরোপিয়ান বেশ কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, ইতোমধ্যেই ক্যাম্প ন্যুতে পাড়ি জমানোর জন্য সমস্ত কার্যাদি সম্পন্ন করে ফেলেছেন অ্যাতলেটিকোর হয়ে ৫ বছর মাঠ দাপিয়ে বেড়ানো গ্রিজম্যান। 
  
এসএইচএস     

Islami Bank
ASUS GLOBAL BRAND