• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২০, ২০১৯, ০৯:৩২ এএম
সর্বশেষ আপডেট : মে ২০, ২০১৯, ০৯:৩২ এএম

ড্রয়ের পর শিরোপা জয়ের উদযাপনে মাতলো জুভেন্টাস 

ড্রয়ের পর শিরোপা জয়ের উদযাপনে মাতলো জুভেন্টাস 

সিরি 'এ'র শিরোপা আগেই নিশ্চিত করে ফেলেছিল জুভেন্টাস। তবে ট্রফি হাতে পাওয়ার আগে খেলতে নামা ম্যাচটা তাদের জয় দিয়ে রাঙানো হলো না। আটালান্টার বিপক্ষে ১-১ গোলে ড্র করে অবশ্য ট্রফি হাতে উদযাপনে মেতে ওঠে তুরিনের বুড়িরা।

রোববার (১৯ মে) আল্লিয়াঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ৩৩ মিনিটে অবশ্য জুভেন্টাস গোল হজম করে বসেছিল। আন্দেরা মাসিয়েলোর নেয়া কর্নার কিক থেকে বল পেয়ে ৬ গজ দূরত্ব থেকে বাঁ পায়ের কিকে গোল করেন জোসিপ ইলিসিক।  

সমতায় ফিরতে স্বাগতিকদের অপেক্ষা করতে হয় ৮০ মিনিট পর্যন্ত। হুয়ান গিয়ের্মো কুয়াদ্রাদোর বাড়ানো বল নিয়ে তা টোকা মারেন মারিও মানজুকিচ। বল গোলরক্ষকের পায়ে লেগে জালে প্রবেশ করলে স্বস্তি ফিরে আসে জুভেন্টাস শিবিরে।

ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে ফেডেরিকো বের্নাদেস্কি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় জুভেস্টাস। যদিও তার খানিক পর রেফারি শেষ বাঁশি বাজালে ড্র নিয়ে দুই দল মাঠ ছাড়ে।

৩৭ ম্যাচে ২৮ জয় ও ৬ ড্রয়ে চ্যাম্পিয়ন জুভেন্টাসের পয়েন্ট ৯০। আগামী রোববার শেষ রাউন্ডের খেলায় তারা সাম্পদোরিয়ার মাঠে তাদের বিপক্ষে খেলতে নামবে।

দিনের আরেক ম্যাচে ইন্টার মিলানকে ৪-১ গোলে হারানো নাপোলি ৭৯ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। আটালান্টা ৬৬ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় চার নম্বরে আছে ইন্টার মিলান।

আরআইএস