• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২১, ২০১৯, ১১:২৬ এএম
সর্বশেষ আপডেট : মে ২১, ২০১৯, ১১:২৬ এএম

মুজিববর্ষের চমক, ঢাকায় খেলতে আসছেন রোনালদো! 

মুজিববর্ষের চমক, ঢাকায় খেলতে আসছেন রোনালদো! 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে পর্তুগাল ও ইতালির মধ্যে একটি প্রীতি ম্যাচের আয়োজন করার পরিকল্পনা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সবকিছু ঠিক থাকলে এই প্রীতি ম্যাচে পর্তুগালের জার্সি গায়ে ঢাকার মাঠ কাঁপাতে আসছেন বিশ্বখ্যাত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। 

আগামী ২০২০ সালের জুন থেকে আগস্ট মাসের মধ্যে পর্তুগাল ও ইতালির মধ্যকার প্রীতি ম্যাচের আয়োজনের জন্য বাফুফে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ইতোমধ্যে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে।

সোমবার (২০ মে) আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে জাতীয় কমিটির তৃতীয় বৈঠকে বাফুফে পর্তুগাল ও ইতালির প্রীতি ম্যাচের বিষয়টি বাফুফে উত্থাপন করে। 

এ প্রসঙ্গে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল একাত্তর টিভিকে দেয়া সাক্ষাৎকারে বলেন, বাফুফে আমাদেরকে ইতোমধ্যে আশ্বস্ত করেছে যে পর্তুগাল ও ইতালিকে নিয়ে একটি ম্যাচ আয়োজন করার জন্য। সেই লক্ষ্যে তারা কাজ করছে। 

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আমরা বাফুফেকে বলেছি আগামী বছরের মার্চ-এপ্রিল মাসে যেহেতু ব্যস্ততা বেশি তাই আপনারা ম্যাচটি সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে আয়োজন করেন। 

রোনালদোর আগমন প্রসঙ্গে তিনি বলেন, তার অনেক ভক্ত এ দেশে রয়েছে। লাখ লাখ ছাত্র-যুবক তার পাগল সমর্থক আছে, যারা রোনালদোর খেলা দেখার জন্য উন্মুখ হয়ে থাকবে। মুজিববর্ষে এটি আমাদের অন্যতম চমক হবে। এই ম্যাচটির জন্য আমরা মুখিয়ে আছি। 

আরআইএস