• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২, ২০১৯, ০২:০৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২, ২০১৯, ০২:০৬ পিএম

মুখ খুললেন নেইমার (ভিডিও)

মুখ খুললেন নেইমার (ভিডিও)

ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারের ওপর যেন ভর করেছে শনির দশা। ফ্রেঞ্চ লীগ কাপে রেনের বিপক্ষে ম্যাচে প্রতিপক্ষ সমর্থককে মারধোরের অভিযোগে ৩ ম্যাচের নিষেধাজ্ঞা ঝুলছে এই ব্রাজিলিয়ান নাম্বার টেনের গলায়। তার এমন শৃঙ্খলা বিবর্জিত কাজ মেনে নিতে পারেননি সেলেকাও বস তিতেও। মাত্র আট মাস আগে পাওয়া ব্রাজিল দলের অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে।  

এবার ব্রাজিলিয়ান এক তরুণী অভিযোগ করে বসলেন, প্যারিসের এক হোটেলে নাকি নেইমার তাকে মদ্যপ অবস্থায় ধর্ষণ করেছেন! যদিও ওই তরুণীর দাবি অনুযায়ী গত মাসের ১৫ তারিখ এ ঘটনা ঘটে। এতদিন পর অভিযোগ দায়েরের ব্যাপারে তিনি জানান, তিনি নাকি নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত ছিলেন! 

এমন মারাত্মক অভিযোগে মুখ বুজে বসে থাকেননি নেইমারও। লাইভে এসে ফাঁস করেছেন তার ও ওই তরুণীর মধ্যে সমস্ত হোয়াটসঅ্যাপ কথোপকথন। তাতে দেখা যায়, তরুণী নিজে থেকেই বিভিন্ন আপত্তিকর ছবি দিয়ে নেইমারকে উত্তেজিত করার চেষ্টা করছেন। 

কোপা আমেরিকার আগে নেইমারের অবস্থা এখন টালমাটালই বলা চলে। সব তথ্যপ্রমাণ দিয়ে যদি এই ব্রাজিলিয়ান ধর্ষণের অভিযোগ থেকে রেহাই পেতে পারেন, তা হবে ব্রাজিলিয়ানদের জন্য সুখের সংবাদ। 

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে - 

এমএইচএস