• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ১৪ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১১, ২০১৯, ০৬:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০১৯, ০৬:৫২ পিএম

বঙ্গবন্ধু স্টেডিয়ামে দর্শকদের উপচেপড়া ভিড় (ভিডিও) 

ক্রীড়া প্রতিবেদক 
বঙ্গবন্ধু স্টেডিয়ামে দর্শকদের উপচেপড়া ভিড় (ভিডিও) 

কিছুক্ষণের মধ্যেই ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-লাওসের মধ্যকার প্রাক-বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে দ্বিতীয় লেগের খেলা। 

এই ম্যাচের জন্য সাধারণ গ্যালারির টিকিটের মূল্য ৫০ টাকা এবং ভিআইপি বক্সের টিকিটের দাম ১০০ টাকা করলেও এরইমধ্যে বিপুল পরিমাণ দর্শকদের আনাগোনা দেখা যাচ্ছে বঙ্গবন্ধু স্টেডিয়ামের আশপাশ জুড়ে। লাল-সবুজের লোকারণ্যে পরিণত হয়েছে ঢাকার ঐতিহ্যবাহী মাঠটি। 

গত ৬ জুন লাওসের মাটিতে তাদেরই ১-০ গোলে হারিয়ে দিয়ে আসায়, আজকের ম্যাচে ড্র করতে পারলেই পরবর্তী রাউন্ডে উঠে যাবে জামাল ভূঁইয়া-রবিউল হাসানরা। তাই ইতিহাসের সাক্ষী হতেই মাঠ জুড়ে বাংলাদেশি সমর্থকদের ভিড়। 

এদিকে হাতিরপুল থেকে মাঠে খেলা দেখতে আসা মহিউদ্দিন রিয়াজ নামের এক বাংলাদেশি ভক্ত জানিয়েছেন, কাজ বাদ দিয়েও স্টেডিয়ামে আসা শুধুমাত্র বাংলাদেশের জন্য জয় দেখার জন্য। কর্ম-ব্যস্ততায় নিয়মিত খেলা দেখা না হলেও, এই ম্যাচে স্বচক্ষে দেখার জন্য সব বাদ দিয়েছি। 

এরকম আরও বহু দর্শক দূর-দূরান্ত থেকে উপস্থিত হয়েছেন বঙ্গবন্ধু স্টেডিয়ামে। দলকে উৎসাহ-উদ্দীপনা জোগানোর জন্য বাদ্যযন্ত্র নিয়েও এসেছে অনেকে। এদিকে ছাত্রদের জন্য সুসংবাদ। পরিচয়পত্র দেখালেই আজকের ম্যাচ তারা উপভোগ করতে পারবেন বিনামূল্যে। 

এসএইচএস   

বাংলাদেশ বনাম লাওস ম্যাচ দেখতে বঙ্গবন্ধু স্টেডিয়ামে মানুষের ঢল ভিডিওতে দেখুন : 


 


 

Space for Advertisement