• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
প্রকাশিত: জুন ১৩, ২০১৯, ০৭:২৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৩, ২০১৯, ০৭:৩৩ পিএম

রামোসের বিয়েতে পিকে দাওয়াত পেলেও পাননি রোনালদো!

রামোসের বিয়েতে পিকে দাওয়াত পেলেও পাননি রোনালদো!

স্প্যানিশ টিভি উপস্থাপক পিলার রুবিওর সাথে সার্জিও রামোসের সম্পর্ক গড়াল ৭ বছরে। রিয়াল মাদ্রিদ অধিনায়কের ঘরে এর মধ্যেই তিন সন্তান এনে দিয়েছেন রুবিও। অবশেষে ৪১ বছর বয়সী এই নারীর সঙ্গে গাটছাড়া বাঁধতে যাচ্ছেন রামোস। ২০০৮ ও ২০০৯ সালে স্প্যানিশ ম্যাগাজিন এফএইচএম রুবিওকে টানা দুইবার 'সেক্সিয়েস্ট ওম্যান অফ দ্য ওয়ার্ল্ড' ঘোষণা করে। 

১৫ জুন (শনিবার) সেভিয়ার বিশ্বখ্যাত ক্যাথেড্রালে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন রামোস-রুবিও। এরই মধ্যে বিয়ে উপলক্ষ্যে ৫০০ জনের একটি অতিথি তালিকা প্রকাশ করেছেন রামোস। তবে সে তালিকায় নেই রামোস দীর্ঘদিনের রিয়াল মাদ্রিদ সতীর্থ পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো! 

অতিথি তালিকায় রামোস রেখেছেন সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহাম ও ভিক্টোরিয়া বেকহামকে। রিয়ালে নিজের শুরুর দুই বছর বেকহামের সঙ্গে খেলেছিলেন রামোস। এমনকি রিয়ালের চিরপ্রতিদ্বন্দী বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে ও তার স্ত্রী পপ তারকা শাকিরাও দাওয়াত পেয়েছেন। স্পেনের হয়ে ২০১০ সালে বিশ্বকাপ জয়ের মিশনে একই সঙ্গে স্প্যানিশ রক্ষণ সামলেছেন পিকে ও রামোস। বোঝাই যাচ্ছে, দুইজন দুই বৈরী ক্লাবের হয়ে খেললেও তাদের মধ্যে বোঝাপড়াটা বেশ দারুণ। 

২০০৫ সালে মাত্র ১৯ বছর বয়সে সেভিয়া ছেড়ে রিয়ালে এসেছিলেন রামোস। তবে পুরনো শহরের প্রতি মুগ্ধতা রয়েই গেছে তার। সেজন্যই বিয়ের জন্য সেভিয়াকেই বেছে নিয়েছেন তিনি। বিয়ের অতিথিদের জন্য অদ্ভুত এক শর্তও দিয়ে রেখেছেন রামোস। বিয়ের ছবি যাতে বাইরে না যায়, সেজন্য অতিথিদের ফোন জমা দিয়ে তারপর ক্যাথেড্রালে ঢুকতে হবে! 

এমএইচএস