• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ০১:০২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ০১:০২ পিএম

আমি চাই দ্রুত মামলা শেষ হোক : নেইমার 

আমি চাই দ্রুত মামলা শেষ হোক : নেইমার 

গত ১৫ মে প্যারিসের এক হোটেলে ব্রাজিলের ফুটবল সুপারস্টার নেইমার এক নারীকে ধর্ষণ করেন বলে যে অভিযোগে মামলা দায়ের করা হয়েছে, সেই বিষয়ে তাকে আবারো জিজ্ঞাসাবাদ করেছে সাও পাওলো পুলিশ। 

পায়ে ইনজুরি থাকা সত্ত্বেও সাও পাওলোর থানায় গিয়ে নিজের বক্তব্য দিয়েছেন ব্রাজিলীয় তারকা। ২৪ ঘণ্টার মধ্যেই পুলিশ বয়ান নিয়েছিল অভিযোগকারীরও। দুইজনের বক্তব্য খতিয়ে দেখার পর পুলিশ আবারো নেইমারকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠায়। 

তদন্তকারী দলের প্রধান ড. জুলিয়ানা লোপেজ বুসাকোস জানিয়েছেন, নেইমারকে দেশের আর সবার মতো সাধারণ নাগরিকের মতোই দেখা হচ্ছে। অন্যদের মতোই তার নিজের বক্তব্য উপস্থাপন করার অধিকার আছে।

জানা গেছে, একসঙ্গে দু’জনকে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে কি না দ্বিতীয়বার নেইমারের বক্তব্য নেয়ার পর তদন্তকারীরা ঠিক করবেন। এই পরিস্থিতিতেই নেইমার কথা বলেছেন তার আইনজীবীদের সঙ্গে।

অবশ্য শুরু থেকেই এই অভিযোগ অস্বীকার করে আসছেন নেইমার। এ বিষয়ে সকল তথ্য প্রমাণাদি আদালতের কাছে উপস্থাপনও করেন এই স্ট্রাইকার।

তার সমর্থনে থাকার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেইমার। তিনি বলেন, আমাকে সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ। আমি শান্তিপ্রিয় মানুষ। আমি চাই দ্রুত এই মামলা শেষ হোক। সাও পাওলোতে আমি পুলিশকে সব খুলে বলেছি। সকলের সামনে সত্য উঠে আসুক। 

এদিকে এই মামলা পরিচালনার জন্য অভিযোগকারী নারী চতুর্থ আইনজীবীর খোঁজে রয়েছেন। এর আগে ৩ জন আইনজীবী তার এই মামলা নিয়েও পরে তা ছেড়ে দেন।

আরআইএস