• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৬, ২০১৯, ০৯:৩৭ এএম
সর্বশেষ আপডেট : জুন ২৬, ২০১৯, ০৯:৩৭ এএম

মাহমুদউল্লাহর সঙ্গী এখন ক্র্যাচ! 

মাহমুদউল্লাহর সঙ্গী এখন ক্র্যাচ! 
টিম হোটেল থেকে স্ত্রীর সঙ্গে ক্র্যাচে ভর করেই বের হয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ফটো : চ্যানেল টুয়েন্টি ফোর

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় ডান পায়ের কাফ মাসলের চোটে প্রাথমিক চিকিৎসা নিয়ে ব্যাটিং করে ২৭ রানের মাঝারি তবে মূল্যবান ইনিংস খেলেন মাহমুদউল্লাহ রিয়াদ। মুশফিকুর রহিমের সঙ্গে ৬৬ রানের জুটি গড়ে তিনি দলকে চ্যালেঞ্জিং স্কোরের ভিত্তি দাঁড় করাতে ভূমিকা রাখেন।  

ওই ম্যাচে রান নেয়ার সময় বেশ খোঁড়াতে দেখা গেছে বাংলাদেশ দলের 'সাইলেন্ট কিলার' খ্যাত এই ক্রিকেটারকে। তার হার না মানা লড়াকু মানসিকতা যেন জয়ে উঠেছিল লাল-সবুজের দলের চারিত্রিক বৈশিষ্ট্যের উজ্জ্বল প্রতিচ্ছবি।   

তবে ম্যাচের পরদিন মঙ্গলবার (২৫ জুন) এক মন খারাপের দৃশ্যই দেখা গিয়েছে। টিম হোটেল থেকে মাহমুদউল্লাহকে ক্র্যাচ ভর করে হাঁটতে দেখা গেছে। এমন দৃশ্য টাইগার ভক্তদের জন্য মন খারাপের পাশাপাশি ভারতের বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কাও তৈরি করেছে। 

বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ গণমাধ্যমকে বলেছেন, স্ক্যানে মাহমুদুল্লাহর কাফ মাসলে গ্রেড ওয়ান টিয়ার ধরা পড়েছে। ওর চোট সেরে ওঠার মতো। এখনও সাত দিন সময় আছে। ফিজিও চেষ্টা করবেন ওকে যতটা সম্ভব সারিয়ে তোলার।

মাহমুদউল্লাহ রিয়াদের খেলার সম্ভাবনা ফিফটি-ফিফটি জানিয়ে সুজন বলেন, রিয়াদ খেলতে পারবে এমনটা জোর দিয়ে বলা যাচ্ছে না। তার খেলা নিয়ে আসলে আমি নিজেই নিশ্চিত না। 

ভারতের বিপক্ষে মাহমুদউল্লাহ খেলতে না পারলে তা দলের জন্য বড় ধাক্কাই হবে। টিম কম্বিনেশন দাঁড়িয়ে যাওয়া টাইগার স্কোয়াডে ৬ নম্বর ব্যাটিং পজিশন নিয়ে টিম ম্যানেজমেন্টকে তখন নতুন করে ভাবতেই হবে। 

আরআইএস