• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৯, ২০১৯, ১১:০৪ এএম
সর্বশেষ আপডেট : জুন ২৯, ২০১৯, ১১:০৪ এএম

মাশরাফীর অবসর নিয়ে বিসিবির ভাবনা

মাশরাফীর অবসর নিয়ে বিসিবির ভাবনা
মাশরাফী বিন মোর্ত্তজা। ফাইল ফটো

বিশ্বকাপ চলাকালীন সময়ে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা তার অবসরের সম্ভবনা উড়িয়ে দিয়ে বলেছেন, এখনই এ ব্যাপারে কিছু ভাবছেন না তিনি। তবে বোর্ডের যেকোনো সিদ্ধান্তই শ্রদ্ধার সঙ্গে মেনে নিতে প্রস্তুত বলেও তিনি জানিয়েছেন।

৩৫ বছর বয়সী মাশরাফী বলেছেন, এটা অবশ্যই আমার শেষ বিশ্বকাপ, তবে এই টুর্নামেন্টের পরেই অবসরে যাচ্ছি না আমি। এখনই আমি এই ব্যাপারটি নিয়ে ভাবতে চাইছি না; বিশেষ করে টুর্নামেন্ট যখন এগিয়ে চলছে। মানুষ এই সময়টাতে বেশ আবেগী হয়ে পড়ে।

অনেকেই ধারণা করেছিলেন, বিশ্বকাপের পরই হয়তো ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক। বহুদিন ধরে হাঁটুর ইনজুরি নিয়ে খেলা মাশরাফী যদিও সাফ জানিয়ে দিলেন, অবসর নেয়ার কথা এখনই ভাবনায় নেই তার। 

মাশরাফী তার নিজের মনোভাবের কথা জানানোর পর স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে বিসিবি তার বিষয়ে কি ভাবছে? তারা মাশরাফীর আরও কিছুদিন মাঠে থাকার পক্ষে নাকি অবসরের পক্ষে?

বিসিবির ডিসিপ্লিনারি কমিটির সদস্য এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে সাফ জানিয়ে দিয়েছেন, তারা বল মাশরাফীর কোর্টেই ছেড়ে দিয়েছেন।

তিনি বলেন, সে (মাশরাফী) খুব ভালো মতো দলকে নেতৃত্ব দিচ্ছে। তাই আমরা এই মুহূর্তে কিছুই ভাবছি না। সে নেতৃত্ব চালিয়ে যাবে নাকি যাবেন না, বিষয়টা আমরা পুরোপুরি তার উপর ছেড়ে দিচ্ছি। মর্দ এখন বিশ্বকাপের উপর পুরোপুরি মনোযোগ দিচ্ছে। 

আরআইএস