• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১২, ২০১৯, ০৪:৫২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১২, ২০১৯, ০৫:১৫ পিএম

বিশ্বকাপ ব্যর্থতায় ভিত নড়ল পাকিস্তান ক্রিকেটের

বিশ্বকাপ ব্যর্থতায় ভিত নড়ল পাকিস্তান ক্রিকেটের
ফাইল ফটো

বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে ব্যর্থ হওয়ায় বেশ বড় ধরনের পরিবর্তন আসতে চলেছে পাকিস্তান ক্রিকেট। এ কথা জানিয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি। গণমাধ্যমকে তিনি বলেছেন, খুব শিগগিরই নতুন সিদ্ধান্ত নেয়া হবে। আর তা কয়েক সপ্তাহের মধ্যেই জানানো হবে। 

মূলত ভারতের কাছে নাকানিচুবানি আর প্রত্যাশা অনুযায়ী ফল না পাওয়ায় টনক নড়েছে পিসিবি বস মানির। অতিসত্বর তাই পরিবর্তের পক্ষে তিনি, পিসিবি নতুন কমিটি ঘোষণা করবে। আর এই সিদ্ধান্তের সঙ্গে অধিনায়ক সরফরাজ আহমেদ, দলের প্রধান কোচ মিকি আর্থার এবং প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক বেশ ভালোভাবে জড়িত বলে মনে করা হচ্ছে। 

পিসিবি চেয়ারম্যান এহসান মানি- ফাইল ফটো 

এদিকে পাকিস্তানের জনপ্রিয় দৈনিক ‘ডন’কে মানি বলেন, ‘পিসিবি চেয়ারম্যান হিসাবে আমার দায়িত্ব এখন থেকে শুরু হতে যাচ্ছে। নতুন দলের ব্যবস্থাপনা, টিম ম্যানেজমেন্ট ও জাতীয় দল নির্বাচন কমিটির ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটি কয়েক সপ্তাহের মধ্যেই নেয়া হবে।’

এ থেকেই ধারণা পাওয়া যায়, সরফরাজ আহমেদকে অধিনায়কের পদ থেকে বাদ দেয়া হতে পারে। তবে আগামী কয়েকটি ম্যাচে তাকে আরও একবার বাজিয়ে দেখা হতে পারে বলেও গুঞ্জন শোনা যাচ্ছে। তবে পাকিস্তানের হয়ে কোচ মিকি আর্থার ও প্রধান নির্বাচক ইমজামাম-উল-হকের অধ্যায় যে শেষ হতে চলেছে তা নিশ্চিত।

এসএইচএস 

আরও পড়ুন