• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৭, ২০১৯, ০৭:২২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৭, ২০১৯, ০৭:২৫ পিএম

ধোনির সম্পত্তি সামলাতে হিমশিম খাচ্ছেন বাবা-মা! 

ধোনির সম্পত্তি সামলাতে হিমশিম খাচ্ছেন বাবা-মা! 

ভারতীয় দলে সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির থাকা- না থাকা নিয়ে চলছে অনেক গুঞ্জন। এবারের বিশ্বকাপকেই ধোনির ক্রিকেট ক্যারিয়ারের শেষ বলে ধরা হলেও এখনো নিজের অবসরের ব্যাপারে কোনো তথ্য দেননি তিনি। 

এদিকে ভারতীয় সংবাদপত্র আনন্দবাজারের খবরে বলা হচ্ছে, ভারতীয় দলের আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ধোনি। তার বদলে দলের উইকেটরক্ষকের ভূমিকায় দেখা যেতে পারে ২১ বছর বয়সী তরুণ ঋষভ পন্থকে। 

তবে ধোনি ভারতীয় ক্রিকেটের সঙ্গে আর না থাকতে চাইলেও বিসিসিআই তাকে একেবারেই হারাতে চাইছে না। তাদের ভাষ্যমতে, দলে এখনো ধোনির অভিজ্ঞতা অনেক গুরুত্বপূর্ণ। একাদশে না খেললেও দলের সঙ্গে থেকে টিম ইন্ডিয়াকে তার অভিজ্ঞতার ঝাপি মেলে তো দিতে পারবেন ধোনি! 

এদিকে ধোনির ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি জানিয়েছেন, ধোনির বাবা-মাও চান না তিনি আর ভারতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে চাপান! তাদের মতে, ভারতীয় ক্রিকেট দলে ধোনিকে দেখতে না চেয়ে গণমাধ্যমে অনেক লেখা হচ্ছে। তারাও চান না ধোনি আর খেলুক ভারতীয় দলের হয়ে। ধোনির বিশাল সম্পত্তি দেখাশোনা করতে নাকি তার বাবা-মা হিমশিম খাচ্ছেন বলে জানান কেশব! 

তবে ধোনিকে আরও কিছুদিন ভারতীয় দলের হয়ে খেলতে দিতে তার বাবা-মাকে অনুরোধ করেছেন কেশব ব্যানার্জি। তিনি বলেন, ‘আমি ধোনির বাবা-মাকে অনুরোধ করেছি তারা যেন ধোনিকে ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত খেলতে দেয়। এতদিন যখন আপনারা বিষয়-সম্পত্তি দেখাশোনা করেছেন, তখন আরও একটা বছর কষ্ট করুন।’

এমএইচএস 
 

আরও পড়ুন