• ঢাকা
  • রবিবার, ২৫ আগস্ট, ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুলাই ১৮, ২০১৯, ০৯:৪২ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৮, ২০১৯, ০৯:৪৩ এএম

‘এ’ দলের হয়ে খেলবেন রুবেল-সাব্বির 

ক্রীড়া ডেস্ক
‘এ’ দলের হয়ে খেলবেন রুবেল-সাব্বির 
লঙ্কা মিশন শুরুর আগে বাংলাদেশ ‍‍`এ‍‍` দলের হয়ে খেলবেন সাব্বির, রুবেলরা

শ্রীলংকা সফরকে সামনে রেখে অন্তর্বর্তীকালীন কোচ খালেদ মাহমুদ সুজনের অধীনে গতকাল বুধবার (১৭ জুলাই) অনুশীলন শুরু করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। অধিনায়ক মাশরাফীসহ সাত টাইগার ক্রিকেটার অনুশীলন করেছেন গতকাল। 

তবে শ্রীলঙ্কা সিরিজের জন্য ঘোষিত ১৪ সদস্যের টাইগার স্কোয়াডে থাকা এনামুল হক বিজয়, সাব্বির রহমান, রুবেল হোসেন ও মোহাম্মদ মিঠুনকে আপাতত পাওয়া যাচ্ছে না অনুশীলনে। আফগানিস্তান 'এ' দলের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলতে তাদের চট্টগ্রামে পাঠানো হয়েছে। 

শুক্রবার (১৯ জুলাই) বাংলাদেশ 'এ' দল ও আফগানিস্তান 'এ' দলের মধ্যকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি খেলে দলের সঙ্গে যোগ দেবেন এই চার ক্রিকেটার। লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে মাশরাফী বাহিনী দেশ ছাড়বে শনিবার (২০ জুলাই)।

জাতীয় দলের বিশ্বকাপ স্কোয়াডে সাব্বির, মিঠুন ও রুবেল থাকলেও বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি তারা। আর এনামুল তো অনেকদিন যাবতই দলের বাইরে আছেন। তাই শ্রীলঙ্কা সিরিজের নতুন চ্যালেঞ্জ গ্রহণের আগে তাদের দিয়ে ম্যাচ প্র্যাকটিস করিয়ে নিতে চাইছে টিম ম্যানেজমেন্ট। সে কারণেই এই চার ক্রিকেটারকে সুযোগ করে দেয়া হয়েছে 'এ' দলের হয়ে খেলার জন্য। 

আফগানিস্তান 'এ' দলের বিপক্ষে প্রথম ওয়ানডের বাংলাদেশ 'এ' দলের স্কোয়াড: 
এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, আফিফ হোসেন, রুবেল হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, ফরহাদ রেজা, আবু জায়েদ রাহী, ফজলে মাহমুদ, মোহাম্মদ নাঈম শেখ, নাজমুল অপু, আবু হায়দার রনি, মেহেদি হাসান, মিনহাজুল আবেদীন আফ্রিদি। 

এমএইচএস       

Islami Bank