• ঢাকা
  • রবিবার, ২৫ আগস্ট, ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুলাই ১৮, ২০১৯, ১০:০৮ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৮, ২০১৯, ১০:০৮ এএম

মাদ্রিদে এসেই অনুশীলনে ট্রিপিয়ার

ক্রীড়া ডেস্ক
মাদ্রিদে এসেই অনুশীলনে ট্রিপিয়ার
কিয়েরান ট্রিপিয়ার যোগ দেয়ায় আরও শক্তিশালী হলো অ্যাটলেটিকো মাদ্রিদের ডিফেন্স। ছবি: মার্কা

টটেনহ্যামের ইংলিশ ফুলব্যাক কিয়েরান ট্রিপিয়ারকে দলে ভিড়িয়ে নিজেদের ডিফেন্সিভ লাইনআপ আরও শক্ত করল স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে এই ট্রান্সফারে ঠিক কত অর্থের বিনিময় হয়েছে তা এখনো জানা যায়নি। এদিকে নতুন ক্লাবে এসেই গতকাল বুধবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন ট্রিপিয়ার।   

আগের মৌসুমেই টটেনহ্যামের হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লীগে দুর্দান্ত পারফর্ম করেছেন এই ইংলিশ ডিফেন্ডার। স্পার্সরাও পৌঁছে গিয়েছিল ইউসিএলের ফাইনালে। তবে শেষ পর্যন্ত অপর ইংলিশ ক্লাব লিভারপুলের সঙ্গে হেরে শিরোপা খোয়াতে হয় তাদের।  

ট্রিপিয়ারের আগে নিজের ডিফেন্সিভ লাইনআপে অ্যাটলেটিকো বস ডিয়েগো সিমিওনে যুক্ত করেছিলেন দুই ব্রাজিলিয়ান ফেলিপে ও রেনান লোদিকে। সেই সঙ্গে স্প্যানিশ তরুণ মারিও হারমাসোও যোগ দিয়েছেন লস রোজিব্লাঙ্কোসদের শিবিরে। সব মিলিয়ে দলের রক্ষণ ভাগ নিয়ে বেশ সন্তুষ্টই থাকার কথা এই আর্জেন্টাইন কোচের। 

ইংল্যান্ডের জার্সিতে ট্রিপিয়ার খেলেছেন ১৬ ম্যাচ। রাশিয়া বিশ্বকাপে ইংলিশদের হয়ে দুর্দান্ত ফর্মে ছিলেন তিনি। যদিও ক্রয়োশিয়ার বিপক্ষে ফ্রি-কিক থেকে করা তার গোলটি শেষ পর্যন্ত কাজে আসেনি। 

কাকতালীয় ব্যাপার হলো, টটেনহ্যামের হয়ে নিজের সর্বশেষ ম্যাচটা অ্যাটলেটিকোর ওয়ান্ডা মেট্রোপলিটন স্টেডিয়ামেই খেলেছিলেন ট্রিপিয়ার। লিভারপুল ও টটেনহ্যামের মধ্যকার চ্যাম্পিয়ন্স লীগ ফাইনাল যে এবার আয়োজিত হয়েছিল এই মাঠেই!

এমএইচএস  
 

Islami Bank