• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: আগস্ট ১১, ২০১৯, ০৩:৩২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১১, ২০১৯, ০৩:৩২ পিএম

হাইভোল্টেজ ম্যাচে আজ মুখোমুখি চেলসি-ম্যানইউ

ক্রীড়া ডেস্ক
হাইভোল্টেজ ম্যাচে আজ মুখোমুখি চেলসি-ম্যানইউ
চেলসি এবং ম্যানচেস্টার ইউনাইটেডর ম্যাচ দিয়েই এবারের ইপিএলের ঝাঁজ পেতে শুরু করবেন ফুটবলপ্রেমীরা। ফাইল ফটো

ইংলিশ প্রিমিয়ার লীগের এবারের মৌসুমের প্রথম হাইভোল্টেজ ম্যাচে আজ মুখোমুখি হবে চেলসি এবং ম্যানচেস্টার ইউনাইটেড। এই দুদলই নিজেদের পুনর্গঠনে ব্যস্ত সময় পার করছে। 

রোববার (১১ আগস্ট) বাংলাদেশ সময় রাত ১০টায় ওল্ড ট্র্যাফোর্ডে খেলাটি শুরু হবে। স্টার স্পোর্টস সিলেক্ট ১ ও ২ চ্যানেলে খেলাটি সরাসরি দেখা যাবে। 

এডেন হ্যাজার্ড পরবর্তী যুগে চেলসি নতুন শুরুর অপেক্ষায় রয়েছে। রক্ষণভাগ তাদের দুশ্চিন্তার কারণ। শেষ মুহূর্তে ক্লাব ছেড়েছেন সেন্টার ব্যাক ডেভিড লুইস। হাঁটুর ইনজুরি থেকে এখনো সেরে ওঠেননি এনগালো কান্তে।
 
ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অভিষেকের অপেক্ষায় আছেন বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার হ্যারি ম্যাগুইর। রোমেলু লুকাকুর বিদায়ের পর বাড়তি দায়িত্ব কাঁধে এসেছে মার্কাস রাশফোর্ড, অ্যান্থনি মার্সিয়াল ও জেসে লিনগার্ডের। অ্যালেক্সিস সানচেজ ছন্দে না ফেরায় ভরসা করতে হচ্ছে নতুন খেলোয়াড় ড্যানিয়েল জেমসের উপর। তবে স্পটলাইট অবশ্যই থাকবে পল পগবার দিকে। যদিও পিঠের ইনজুরির অস্বস্তি তাকে এখনো ভোগাচ্ছে।

সাম্প্রতিক পরিসংখ্যান চেলসির হয়ে কথা বলছে। শেষ ১৩ বারের দেখায় মাত্র দুইবার জিতেছে রেড ডেভিলরা, ৫ বার ব্লুরা। এবার টানা পঞ্চমবারের মতো জয় দিয়ে মৌসুম শুরু করতে চায় ম্যানইউ। অপরদিকে, বাজে অ্যাওয়ে রেকর্ড থেকে বেরিয়ে আসার দিকেই এখন চেলসির চোখ। 

আরআইএস