• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০৩:০৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০৩:০৪ পিএম

রিয়ালের মাঠ বার্নাব্যুতে ফেদেরার-নাদালের লড়াই!

রিয়ালের মাঠ বার্নাব্যুতে ফেদেরার-নাদালের লড়াই!
রিয়াল মাদ্রিদের হোম ভেন্যু সান্তিয়াগো বার্নাব্যুতে বসে দর্শকরা দেখতে পারেন রজার ফেদেরার এবং রাফায়েল নাদালের ম্যাচ। ফটো : গেটি ইমেজ

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের হোম ভেন্যু সান্তিয়াগো বার্নাব্যু ফুটবল বিশ্বে একটি অত্যন্ত পরিচিত মাঠ। এই মাঠে লা লিগা, চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচ প্রতি বছর লেগেই থাকে।  

তবে অবাক করার মতো খবর হলো এবার নাকি সান্তিয়াগো বার্নাব্যুতে বসে দর্শকরা টেনিস খেলাও উপভোগ করার সুযোগ পেতে চলেছেন। তাও অখ্যাত কোনো টেনিস খেলোয়াড় নয়, বার্নাব্যু মাতাবেন রজার ফেদেরার এবং রাফায়েল নাদাল। 

স্প্যানিশ গণমাধ্যম এবিসিকে দেয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে নিজে থেকেই জানিয়েছেন রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। তিনি দাবি করছেন, ৮১ হাজার ৪৪ জন ধারণ ক্ষমতার বার্নাব্যুতে ফেদেরার-নাদালের প্রদর্শনী ম্যাচ দেখতে নাকি রেকর্ড পরিমাণ দর্শক মাঠে এসে হাজির হবেন।

এর আগে ২০১০ সালে ব্রাসেলসে সেরেনা উইলিয়ামস এবং কিম ক্লাইস্টার্সের প্রদর্শনী ম্যাচে ৩৫ হাজার ৬৮১ জন দর্শক মাঠে উপস্থিত হয়েছিল; যা এখন পর্যন্ত কোনো প্রদর্শনী ম্যাচে সর্বাধিক দর্শক উপস্থিতির রেকর্ড। নয় বছর আগের সেই রেকর্ড ভাঙতে এখন মরিয়া হয়ে আছেন পেরেজ। 

এদিকে, ২০২০ সালের ৭ ফেব্রুয়ারি ৫৫ হাজার ধারণ ক্ষমতাসম্পন্ন দক্ষিণ আফ্রিকার কেপটাউন স্টেডিয়ামে এক প্রদর্শনী ম্যাচে ফেদেরার এবং নাদাল মুখোমুখি হবেন বলে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে। তবে বার্নাব্যুতে এই দুই তারকা কবে খেলবেন, তা এখনো চূড়ান্ত হয়নি। 

আরআইএস 

আরও পড়ুন