• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০১৯, ০২:০৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০১৯, ০২:০৬ পিএম

টানা ৩ ম্যাচ জয় পেল না আর্সেনাল 

টানা ৩ ম্যাচ জয় পেল না আর্সেনাল 

প্রথমার্ধে দুই গোলে এগিয়ে থেকেও ইংলিশ প্রিমিয়ার লীগে দ্বিতীয়ার্ধে জোড়া গোল হজম করে ওয়াটফোর্ডের বিপক্ষে ২-২ গোলে ড্র করায় টানা দ্বিতীয় ড্র নিয়ে মাঠ ছাড়ল আর্সেনাল। একইসঙ্গে গানাররা টানা তিন ম্যাচ জিততে পারলো না। 

রোববার (১৫ সেপ্টেম্বর) ওয়াটফোর্ডের মাঠে অনুষ্ঠিত ম্যাচে ৩১ শট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগে নতুন রেকর্ড গড়েছে ওয়াটফোর্ড।

খেলার ২১ মিনিটে পিয়েরে-এমেরিক আউবামেয়াং গোল করে অতিথি দলকে এগিয়ে দেন। ৩০ মিনিটে আউবামেয়াং আবারো গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সক্রেটিস পাপাসতাতবুলাসের ভুলের সুযোগ দারুণভাবে কাজে লাগান টম ক্লেভারলি। ৮১ পেনাল্টিকিক থেকে লক্ষ্যভেদ করেন লুইস রবের্ত পেরেইরা। আর তাতে জয়বঞ্চিত থেকেই মাঠ ছাড়ে উনাই এমেরির দল।

এখন পর্যন্ত আর্সেনাল ৫ ম্যাচে ২ জয় ও ২ ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ নম্বরে আছে। লিভারপুল ৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে রয়েছে শীর্ষে। ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। সমান ৮ পয়েন্ট পেলেও গোল ব্যবধানের জন্য টটেনহ্যাম হটস্পার তৃতীয়, ম্যানচেস্টার ইউনাইটেড চতুর্থ, লেস্টার সিটি পঞ্চম ও চেলসি ষষ্ঠ স্থানে অবস্থান করছে।

আরআইএস