• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৯, ১২:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৮, ২০১৯, ১২:৫৪ পিএম

টাইগারদের নিয়ে স্টার স্পোর্টসের ব্যঙ্গাত্মক বিজ্ঞাপন (ভিডিও) 

টাইগারদের নিয়ে স্টার স্পোর্টসের ব্যঙ্গাত্মক বিজ্ঞাপন (ভিডিও) 
টাইগারদের নিয়ে ব্যঙ্গাত্মক বিজ্ঞাপন প্রচার করলো সিরিজের সম্প্রচার সত্ত্ব পাওয়া স্টার স্পোর্টস।

বাংলাদেশ-ভারত সিরিজ নিয়ে স্টার স্পোর্টসের ব্যঙ্গাত্মক বিজ্ঞাপন দেখতে ক্লিক করুন এখানে

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ও দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ। ৩ নভেম্বর নয়াদিল্লিতে গড়াবে দুই দলের প্রথম টি-টুয়েন্টি ম্যাচ। এর আগে টাইগারদের নিয়ে ব্যঙ্গাত্মক বিজ্ঞাপন প্রচার করলো সিরিজের সম্প্রচার সত্ত্ব পাওয়া স্টার স্পোর্টস।

বাংলাদেশ-ভারত সিরিজ শুরুর আগে স্টার স্পোর্টস এর একটি প্রমো ভিডিও প্রকাশ করেছে। সেখানে বাংলাদেশকে ব্যঙ্গ করা হয়েছে। ব্যঙ্গাত্মক এ বিজ্ঞাপনে আছেন ভারতীয় সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ।

টি-টুয়েন্টিতে কখনই ভারতকে হারাতে পারেনি বাংলাদেশ। মূলত সেটিকে থিম করে এ প্রমো ভিডিও বানিয়েছে স্টার স্পোর্টস। তাতে শেবাগকে বলতে শোনা গেছে, এখনই এতো উড়ছে, যদি টি-টুয়েন্টিতে প্রথমবারের মতো (ভারতের বিপক্ষে) জিতে যায়; তা হলে যে কি করবে কে জানে?

ভিডিও প্রমো পোস্ট করে স্টার স্পোর্টস ক্যাপশনে তারা লিখেছে- জনস্বার্থে জারি করা বীরেন্দ্র শেবাগের বার্তা- পেটিএম টি২০ ট্রফি #INDvBAN-এ হারনা মানা হ্যায় (হারা যাবে না)!  টি-টুয়েন্টি ম‍্যাচে বাংলাদেশের বিপক্ষে ভারত কি অপরাজেয় তকমা ধরে রাখতে পারবে? উত্তর জানতে চোখ রাখুন ৩রা নভেম্বর, সন্ধ্যা ৬টা থেকে স্টার স্পোর্টস ও হটস্টারে। 

আরআইএস 
 

আরও পড়ুন