• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৯, ০৫:১১ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৩, ২০১৯, ০৫:২৩ পিএম

মিরপুরে অপেক্ষায় কর্মকর্তারা, গুলশানে জমায়েত ক্রিকেটাররা

ক্রীড়া ডেস্ক
মিরপুরে অপেক্ষায় কর্মকর্তারা,  গুলশানে জমায়েত ক্রিকেটাররা
সংগৃহীত ছবি

কোন পথে ক্রিকেটারদের ধর্মঘট? ভারত সফরের প্রস্তুতি ক্যাম্প কি তাহলে শুরু হচ্ছে না? জাতীয় লীগও কি আটকে যাচ্ছে তাহলে? এমন অসংখ্য প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে দেশের ক্রিকেটাঙ্গনে। ক্রিকেটারদের ১১ দফা দাবির প্রেক্ষিতে গতকাল বোর্ড কর্মকর্তাদের সঙ্গে বসেছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। 

এরপর সংবাদ মাধ্যমেরও মুখোমুখি হয়েছিলেন তিনি। তবে সেখান থেকে কোনো সমাধান খুঁজে পাওয়া যায়নি। বরং অনেকেই মনে করেছিলেন বোর্ড সভাপতির এই সংবাদ সম্মেলন থেকে আরও ঘনিভূত হয়েছে ক্রিকেটের এই সংকট। তার সংবাদ সম্মেলন এরপর এখনো ক্রিকেটারদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

তবে বুধবার সন্ধ্যা ছয়টায় সংবাদ সম্মেলন ডেকেছেন আন্দোলনরত ক্রিকেটাররা। সারাদিন নানা নাটকীয়তার পর বিকালে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন বিসিবি সভাপতি পাপন ও কোয়াব সভাপতি নাঈমুর রহমান দুর্জয়। এরপর বোর্ড সভাপতি ঘোষণা দেন ক্রিকেটারদের সব দাবি-দাওয়া মেনে নেয়ার। 

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর মিরপুরে ক্রিকেটারদের সঙ্গে আলোচনার জন্য অপেক্ষা করেন বোর্ড কর্মকর্তারা। তবে তারা সেখানে না গিয়ে গুলশানের একটি রেস্টুডেন্টে মিলিত হন, সেখান থেকে সন্ধ্যা ছয়টায় সংবাদ সম্মেলনের ঘোষণা দেন। এখন দেখার বিষয় সেখানে তারা কী নিয়ে কথা বলেন। 

এমএইচবি

আরও পড়ুন