• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৯, ০৯:২৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৯, ২০১৯, ০৯:২৩ পিএম

সাকিবের খারাপ সময় যাচ্ছে, তার পাশে থাকবে বিসিবি : পাপন

সাকিবের খারাপ সময় যাচ্ছে, তার পাশে থাকবে বিসিবি : পাপন
সংবাদ সম্মেলন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও অলরাউন্ডার সাকিব আল হাসান-ছবি : জাগরণ

সাকিব আল হাসানকে পাশে থাকার জন্য সবার প্রতি আহ্বান করেছেন ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে বিসিবির কার্যালয়ে সংবাদ সম্মেলনে নাজমুল হাসান পাপন বলেন, আমাদের জন্য এটা অত্যন্ত দুঃখের বিষয়। আমরা সবসময়ই বলি দুটো ক্রিকেটারের বদলি নেই আমাদের হাতে। একজন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। অন্যজন সাকিব। তার মতো ক্রিকেটার আমরা আবার পাবো কি-না জানি না।

সাকিবকে অধিনায়ক করে ভারত সিরিজের দল ঘোষণা করে বিসিবির নির্বাচকরা। সাকিব নিষিদ্ধ হওয়ায় সেই পরিকল্পনায় আনতে হয়েছে বদল। এ নিয়ে পাপন বলেন, আমাদের সামনে খুবই গুরুত্বপূর্ণ সিরিজি। যত পরিকল্পনা তার প্রায় সবই ছিল সাকিবকে নিয়ে। আমাদের এ বিষয়ে কেন বলেনি বিষয়টি ভেবে সাকিবের ওপর রাগও হয়েছে।

বিসিবি সভাপতি বলেন, সাকিব আইসিসির অ্যান্টিকরাপশন ইউনিটকে সর্বোচ্চ সহায়তা করেছে। বিষয়টি ভেবে আমরা খুশি। পুরো পক্রিয়াটি আইসিসি সাকিবকে সঙ্গে নিয়ে করেছে। বিসিবি এর কিছুই জানে না। আইসিসি স্বাধীনভাবে শুধু সাকিবের সঙ্গে কথা বলেছে। আমরা শুধু তদন্তের ফলাফল জানতে পেরেছি। বিষয়টি নিয়ে দু’দিন আগে সাকিবই আমাকে প্রথম বলেছে।

সাকিবকে বোর্ড সর্বোচ্চ সহায়তা দেবে উল্লেখ করে বিসিবি সভাপতি পাপন বলেন, সকলকে এখন সাকিবের পাশে থাকা উচিত। ওর খারাপ সময় যাচ্ছে। আমরাও ওর সঙ্গে থাকবো। যেভাবে যত সাপোর্ট দরকার সেটা আমরা করবো। আশা করছি এক বছর পরে দলে ফিরে বাংলাদেশকে আরও ভালো অবস্থানে নিয়ে যাবে সে। এই সময়টা সে আইসিসির দুর্নীতি বিরোধী শিক্ষা কার্যক্রমের সঙ্গে কাজ করতে চেয়েছে। সেটা করুক।

এসএমএম