• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ০৬:০১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০১৯, ০৬:০১ পিএম

ইন্দোরে ফুল দিয়ে বরণ করে নেয়া হলো বাংলাদেশের ক্রিকেটারদের

ইন্দোরে ফুল দিয়ে বরণ করে নেয়া হলো বাংলাদেশের ক্রিকেটারদের
ছবি : বিসিবি

টি-টোয়েন্টি সিরিজটা জিততে জিততেও হেরে গেছে বাংলাদেশ। দিল্লির দূষণ উপেক্ষা করে টাইগাররা প্রথম বারের মতো টি-টোয়েন্টিতে হারিয়ে দেয় ভারতকে। তাতে তৈরি হয়েছিল প্রথমবারের মতো সিরিজ জয়ের। কিন্তু রাজকোটে জয়ে সমতা ফেরায় ভারত।

শেষ ম্যাচে নাগপুরে জেতা ম্যাচটা বাংলাদেশ হেরেছে নাইম শেখ বাদে বাকি ব্যাটসম্যানদের ব্যর্থতায়। সিরিজটাও তাই জেতা হয়নি বাংলাদেশের। তৃতীয় টি-টোয়েন্টির পরদিনই নাগপুর ছেড়ে প্রথম টেস্টের ভেন্যু ইন্দোরে পৌঁছেছে বাংলাদেশ দল। শহরের বিজয় নগরের মেঘদূত গার্ডেনের পাঁচ তারকা ম্যারিয়ট হোটেলে উঠেছে বাংলাদেশ টেস্ট দলের ক্রিকেটাররা। 

হােটেলে পৌঁছেই ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন ক্রিকেটাররা। স্থানীয় রীতিতে কপালে ফোঁটা দিয়ে বরণ করে নেওয়া হয় মুশফিকদের। প্রথম দিনটা অবশ্য বিশ্রামেই কাটবে লাল-সবুজের প্রতিনিধিদের। পরের দিনই শুরু করে দেবেন টেস্টের প্রস্তুতি। আগামী ১৪ নভেম্বর মাঠে গড়াবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। 

টি-টোয়েন্টি সিরিজ শেষেই নাগপুর থেকে ঢাকার পথ ধরেছেন সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম শেখ, আফিফ হোসেন, আবু হায়দার রনি, আরাফাত সানি ও শফিউল ইসলাম। টেস্ট সিরিজের স্কোয়াডে থাকলেও ব্যক্তিগত কারণে তাদের সঙ্গী হয়েছেন মোসাদ্দেক হোসেন। 

বাংলাদেশ টেস্ট দলঃ

মুমিনুল হক (অধিনায়ক), ইমরুল কায়েস, সাদমান ইসলাম, সাঈফ হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, লিটন দাস, নাঈম হাসান, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, আল আমিন হোসেন, এবাদত হোসেন ও আবু জায়েদ রাহি। 

এমএইচবি