• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০১৯, ০৯:০৩ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২০, ২০১৯, ০৩:৪২ পিএম

মাশরাফীর গন্তব্য ঢাকা প্লাটুন 

মাশরাফীর গন্তব্য ঢাকা প্লাটুন 

উৎকণ্ঠা বাড়ছিল অনেক। প্লেয়ার্স ড্রাফটে তিন দফা ডাকার সুযোগ পেয়েও কেউ ডাকেনি বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে। তবে কী তিনি এবারের বিপিএলে পাবেন না কোনো দল? সেই শঙ্কা প্লেয়ার্স ড্রাফটের ‍রুম ছাড়িয়ে চলে এসেছিল সাংবাদিকদের জন্য বরাদ্দ করা রুমেও। 

যে কারণেই চতুর্থ দফায় দেশিদের ডাকার সুযোগ পেয়ে ঢাকা মাশরাফীর নাম বলতেই রেডিসন ব্লু হোটেলের জে কক্ষে প্লেয়ার্স ড্রাফট চলছে, সেখানে কিছুক্ষণের জন্য উল্লাস দেখা গেলে। 

হঠাৎই যেন আনন্দে আত্মহারা হয়ে অনেকে নিজেদের কর্ম পরিচয় ভুলে বলে উঠলেন ‘ইয়েস’। সব উৎকণ্ঠাকে পেছনে ফেলে মাশরাফীর এবারের বিপিএলের গন্তব্যটা যে ঢাকা প্লাটুনে। যেখানে তার সঙ্গী হিসেবে পাবেন জাতীয় দলের সতীর্থ তামিম ইকবাল ও শ্রীলঙ্কান তারকা থেসেরা পেরেরাসহ বেশ কয়েকজন তরুণ ক্রিকেটারকে। এ প্লাস ক্যাটাগরিতে থাকা মাশরাফীর ভিত্তিমূল্য ৫০ লাখ টাকা।

এবারের আসরের প্লেয়ার্স ড্রাফটে ‍প্রথম দফায় সাত দলে মোট ২৮ জন ক্রিকেটারকে ডাকা হলেও কোনো দলই আগ্রহ দেখায়নি মাশরাফীকে নিয়ে। এমনকি সি ক্যাটাগরি থেকে প্লেয়ার দলে ভেড়ালেও শুরুতে এ প্লাস ক্যাটাগরিতে থাকা মাশরাফীকে নিয়ে আগ্রহ দেখায়নি কেউ। তবে শেষ পর্যন্ত ক্যাপ্টেন ফ্যান্টাস্টিককে ডাকায় সবার মাঝেই যেন ফিরে এসেছে স্বস্তি। 

এমএইচবি/আরআইএস