• ঢাকা
  • শনিবার, ৩১ অক্টোবর, ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২০, ০৬:১৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২০, ০৮:৪০ পিএম

নতুন প্রেমে ধোনির স্ত্রী!

স্পোর্টস ডেস্ক  
নতুন প্রেমে ধোনির স্ত্রী!

লকডাউনের সময়ে দীর্ঘদিন বাড়িতেই ছিলেন ধোনি। সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। কিছুদিন আগে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়কের একটি ছবি ভাইরাল হয়েছিল। সেখানে ধোনিকে দেখা গিয়েছিল সাদা চুল ও দাড়িতে। তারপরই ধোনির বয়স বাড়া নিয়ে আফসোস করেছিলেন ভক্তরা। কেউ কেউ তো আবার বলেছিলেন, এমন সাদা চুল ও দাড়ি নিয়ে ক্রিকেট মাঠে কাউকে মানায় না। 

তবে এসব এখন অতীত। ধোনির সাদা চুল ও দাড়ি সবই উধাও। আইপিএলে ক্যাপ্টেন কুলের নতুন লুক দেখে সবাই মুগ্ধ। কারণ এবার ভক্তদের সামনে সিংঘাম লুক নিয়ে হাজির হয়েছেন তিনি।

নতুন দাড়ি ও চুলের স্টাইলে ধোনিকে একদম ভারতের দক্ষিণের নায়কদের মতো দেখাচ্ছে। বলা বাহুল্য, চেন্নাইয়ের সমর্থকদের কাছে ধোনির এমন লুক দারুণ প্রিয় হয়ে উঠেছে। এছাড়া লকডাউনের অবসরে ধোনি যেন নিজেকে নতুন করে গড়েছেন। আগের থেকেও অনেক বেশি পেশিবহুল দেখাচ্ছে তাকে। সেই চেহারা দেখে সমর্থকদের মতো সাক্ষী ধোনিও হয়েছেন মুগ্ধ। 

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও তার স্ত্রী সাক্ষীর প্রেম কাহিনী কারো অজানা নয়। 

সম্প্রতি নতুন করে প্রেমে পড়েছেন ধোনি পত্নী। নিজের আবেগকে লুকিয়ে রাখেননি সাক্ষী। 
জানিয়ে দিয়েছেন, নতুন করে আবারো ধোনির প্রেমে পড়েছেন তিনি। 

সম্প্রতি ধোনির নতুন লুকের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন সাক্ষী ধোনি। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘দারুণ হ্যান্ডসাম। আবারো মনে হচ্ছে প্রেমে পরে গেলাম।’

৪৩৭ দিন পর মাঠে ফিরেও যেন আগের মতোই রয়েছেন ধোনি। সেই একইরকম ধারালো মস্তিষ্ক ও তীক্ষ্ণ দৃষ্টির পাশাপাশি একই রকম ম্যাচ রিডিং দক্ষতা। গতকাল ধোনির নেয়া একটি সিদ্ধান্ত শনিবারের ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিল। সবাইকে চমকে দিয়ে স্যান কারানকে আগে ব্যাট করতে পাঠান তিনি। কযামিও ইনিংস খেলে ম্যাচ হাতের মুঠোয় এনে দেন তিনিই। 

জাগরণ/এমইউ