• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৬:০৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৬:০৬ পিএম

জাতীয় যুব অনূর্ধ্ব-১৭ হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু কাল 

জাতীয় যুব অনূর্ধ্ব-১৭ হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু কাল 

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের উদ্যোগে আগামীকাল থেকে শুরু হচ্ছে ওয়ালটন দ্বিতীয় জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭, বালক ও বালিকা) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১। টুর্নামেন্টে বালক বিভাগে  ১২টি এবং বালিকা বিভাগে ৮টি দল অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে আনুমানিক ৯ লাখ টাকা। তন্মধ্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ দেবে ৫ লাখ টাকা। 

প্রতিযোগিতা উপলক্ষে আজ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহ-সভাপতি মো: নূরুল ইসলাম, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ এর নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন এবং পরিচালনা কমিটির চেয়ারম্যান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব (পুলিশ-৩) মোঃ আবুল ফজল মীর এ সময় উপস্থিত ছিলেন। 

প্রতিযোগিতার সকল খেলা বাংলাদেশ সরকারের নির্দেশনায় সামাজিক দুরত্ব বজায় রেখে এবং করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত সকল রকমের স্বাস্থ্য বিধি অনুসরণ করে পরিচালনা করা হবে উল্লেখ করে সংবাদ সম্মেলনে বলা হয়, বালক বিভাগের খেলা আগামীকাল থেকে শুরু হয়ে  ২২ সেপ্টেম্বর শেষ হবে। বালিকা বিভাগের খেলা আগামী ২৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে শেষে হবে ২৬ সেপ্টেম্বর। 

বালক দল:  পঞ্চগড়, জামালপুর, বান্দরবান, চাপাঁইনবাবগঞ্জ, ঢাকা , কুষ্টিয়া, লালমনিরহাট, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, ময়মনসিংহ, সুনামগঞ্জ এবং  বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা।

বালিকা দল: পঞ্চগড়, জামালপুর, নওগাঁ, ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, লালমনিরহাট এবং ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।