• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১, ০১:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৬, ২০২১, ০৭:৩৪ পিএম

মাঠে না দৌড়ে অযথাই হাঁটেন মেসি!

মাঠে না দৌড়ে অযথাই হাঁটেন মেসি!

সম্প্রতি চ্যাম্পিয়ন্স লীগে ম্যানসিটির বিপক্ষে ঘরের মাঠে ২-১ ব্যবধানে হারায় লিওনেল মেসিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে আলোচনার ঝড় তুলেছেন ইংল্যান্ড ও লিভারপুলের সাবেক তারকা ফুটবলার জেমি ক্যারাগার। । সাবেক এ খেলোয়াড়ের মন্তব্য, মাঠে না দৌড়ে অযথাই হাঁটেন মেসি।

চ্যাম্পিয়ন্স লীগে পিএসজি গ্রুপ চ্যাম্পিয়ন হতে না পারলেও শেষ ষোলোর টিকেট নিশ্চিত করেছে। তাতে অবশ্য ক্যারাগারের মন তো ভরছেই না উল্টো তিনি দাবি করেছেন, মেসি থাকলে কোনোদিনই চ্যাম্পিয়ন্স লীগ জিততে পারবে না। 

তিনি বলেন, মেসিকে নিয়ে কোনোদিন চ্যাম্পিয়ন্স লীগ জিততে পারবে না প্যারিস জায়ান্টরা। সে মাঠে শুধু হাঁটাহাঁটি করে। পিএসজিতে আরও দুজন (নেইমার ও এমবাপে) স্টার ফুটবলার আছে। এবারের চ্যাম্পিয়ন্স লিগে এমন আর কোনো দল নেই যাদের এতগুলো স্টার খেলোয়াড় আছে। এখন ওদের সাম্প্রতিক পারফর্মেন্স দেখুন। এভাবে খেললে আমি ওদের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের কোনো সম্ভাবনাই দেখি না।

পচেত্তিনো এখনও দল গুছিয়ে নিতে পারেননি বলে মন্তব্য করে তার ভাষ্য,তার উচিৎ এই ক্লাবের দায়িত্ব ছেড়ে ম্যানইউয়ের দায়িত্ব নেয়া যদি তার সে সুযোগ থাকে। তার জায়গায় আমি থাকলে হয়তো এমনটাই করতাম।

ক্যারাগার আরও বলেন, মেসির ব্যাপারটা আমি বুঝি, ওর বয়স ৩৪ হয়েছে। কিন্তু, এমবাপ্পের বয়স মাত্র ২২। সে এরকম খেলছে কেন? ম্যানসিটির মতো দলের বিপক্ষে তাকে অবশ্যই সতীর্থদের সাহায্য করতে হবে। দৌড়াতে হবে, হাঁটাটা তার জন্য না।