• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ৪, ২০২২, ০৮:৫১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৬, ২০২২, ১২:৪৩ এএম

ভেঙে গেলো পিকে-শাকিরার এক যুগের সম্পর্ক

ভেঙে গেলো পিকে-শাকিরার এক যুগের সম্পর্ক

অবশেষে বিচ্ছেদের পথই বেছে নিলেন স্প্যানিশ তারকা ফুটবলার জেরার্ড পিকে ও কলম্বিয়ান পপ তারকা শাকিরা। নিজেদের এক যুগের সম্পর্ক ভাঙার ঘোষণা এক যৌথ বিবৃতিতে নিশ্চিত করেছেন এই দুই বৈশ্বিক তারকা।

নিজেদের যৌথ বিবৃতিতে পিকে এবং শাকিরা বলেন, ‘আমরা নিশ্চিত করছি যে, আমরা আলাদা হয়ে যাচ্ছি। এর জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। আমরা সবচেয়ে বেশি অগ্রাধিকার দেওয়া আমাদের সন্তানদের মঙ্গলের জন্য এমন সিদ্ধান্ত নিয়েছি। আমরা আশা করি সবাই আমাদের প্রাইভেসিকে সম্মান করবেন।’

২০১০ সালে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সময় সেই বিশ্বকাপের থিম সংয়ের গায়িকা শাকিরার সঙ্গে প্রথম পরিচয় স্প্যানিশ তারকা পিকের। সেই থেকে দুইজনের সম্পর্কের শুরু। ২০১১ সাল থেকে স্পেনের বার্সেলোনায় দুই তারকা একসঙ্গে বসবাস শুরু করেন। বিয়ে না করলেও সংসার চালিয়ে যাওয়া পিকে-শাকিরার মিলান ও সাশা নামের দুই সন্তান রয়েছে।

৪৫ বছর বয়সী শাকিরা গ্লোবাল মিউজিক ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন হিপস ডোন্ট লাই গান দিয়ে। যেটার অ্যালবাম পৃথিবীজুড়ে ৬০ মিলিয়ন কপি বিক্রি হয়েছিল।

অপরদিকে স্প্যানিশ ও বার্সেলোনা্র ডিফেন্ডার পিকেও নিজের ক্যারিয়ারে ছিলেন দারুণ সফল। ২০১০ সালে ফুটবল বিশ্বকাপ জেতার পর ২০১২ সালে ইউরোর শিরোপাও জেতেন। বার্সার হয়ে তিনবার চ্যাম্পিয়নস লিগ ও লা লিগা জেতার রেকর্ডও রয়েছে পিকের।