• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১২:০৯ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৩, ২০২২, ১২:০৯ এএম

মন ভাঙল কোটি সমর্থকের

মন ভাঙল কোটি সমর্থকের
ছবি ● সংগৃহীত

সৌদি আরবকে কয় গোলে হারাবে আর্জেন্টিনা, তা নিয়ে হিসেব কষছিলেন যারা..তাদের হৃদয় ভেঙেছে। মেসির দল প্রত্যাশা পূরণে ব্যর্থ, উল্টো হতাশাজনক পারফরম্যান্সে মহাচাপে পড়ে গেছে।

কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচে আর্জেন্টিনার হারে হতাশ দেশের কোটি সমর্থক। বড় পার্দায় খেলা দেখার আনন্দ ভেস্তে গেছে তাদের। তবে, মেসিদের এমন হারে সারা দেশে উল্লাস করেছেন ব্রাজিলের সমর্থকরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে দুপুর থেকে বাধ ভাঙ্গা উচ্ছ্বাস আর্জেন্টিনা-সৌদি আরব খেলা ঘিরে। তিল-ধারনের ঠাঁই নেই। সমর্থকদের বেশিরভাগই আর্জেন্টিনার।

আর্জেন্টিনা সমর্থকদের হতাশার শুরু খেলার দ্বীতিয়ার্ধে। সৌদি আরবের পরপর দুই গোলে ভাটা পড়ে আনন্দে। অবশেষে হারের কষ্ট নিয়েই বাড়ি ফিরতে হয় মেসি সমর্থকদের। তারা জানান, বিশ্বকাপের মঞ্চে মেসি-ডি মারিয়াদের সৌদির বিপক্ষে এমন খেলা হতাশ করেছে।

আর্জেন্টিনা বিরোধীরা অবস্থান নেন সৌদি আরবের পক্ষে। মেসিদের এমন হারে বাধাভাঙ্গা উল্লাসে ফেটে পড়েন ব্রাজিলের সমর্থকরা।

রাজধানীজুড়েই ছিল বড় পর্দায় খেলা দেখার আয়োজন। ৯টি জায়গায় বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন। মিরপুরে আনন্দ-উল্লাসে খেলা দেখেছেন হাজারো দর্শক।

শিশুদের সঙ্গে মাটিতে বসে খেলা দেখেছেন উত্তর ঢাকার মেয়র আতিকুল ইসলাম। নগরবাসীর ফুটবল বিশ্বকাপ উন্মাদনার আনন্দে সঙ্গী থাকার আগ্রহ জানান তিনি।

‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থের’ আসরটা বাংলাদেশ থেকে ৪ হাজার কিলোমিটার দূরে হলেও দেশের কোটি ফুটবল সমর্থক মাতোয়ারা এই উৎসবকে ঘিরে।

জাগরণ/খেলা/বিশ্বকাপফুটবল২০২২/এসএসকে/এমএ