• ঢাকা
  • শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২০ মাঘ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩, ১২:০৫ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৭, ২০২৩, ০৬:০৫ পিএম

মুখ খুললেন সানিয়া মির্জা

মুখ খুললেন সানিয়া মির্জা
ছবি ● সংগৃহীত

পেশাদার ক্যারিয়ার থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। ফেব্রুয়ারিতে দুবাইয়ে ডিটি ফ্রি টেনিস চ্যাম্পিয়নশিপে শেষবারের মতো মাঠে নামবেন তিনি। এমন খবরে যখন সানিয়া ভক্তরা হতাশ। ঠিক সে মুহূর্তে আরেকটি দুঃসংবাদের ইঙ্গিত দিলেন এ ভারতীয় টেনিস কুইন।   

পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গেও তার দূরত্ব তৈরি হয়েছে, তা স্পষ্ট জানিয়ে দিলেন সানিয়া। দীর্ঘদিন ধরেই তাদের সম্পর্ক নিয়ে সরগরম ছিল মিডিয়া। 

শুক্রবার (৬ ডিসেম্বর) সানিয়া তার ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন। তাতে লেখা ছিল, "আমাদের মধ্যে যে দূরত্ব রয়েছে সেটা অন্যদের আলোচনার বিষয় নয়। নিজেদের প্রয়োজনেই এই দূরত্ব। এক জনের সঙ্গে শুধু মাত্র দূরত্ব তৈরি হয়েছে মানেই তার ব্যবহার খারাপ এমন নয়। এটাও হতে পারে যে তার ব্যবহার আমার জন্য সঠিক নয়।" 

সানিরার এমন মন্তব্যের পরপরই সানিয়া-শোয়েব বিচ্ছেদের গুঞ্জনে নতুন হাওয়া লেগেছে। তাদের বিচ্ছেদ অনেকটাই নিশ্চিত, এমনটাই মনে করছেন নেট-নাগরিকরা। সানিয়ার একাধিক ইন্সটাগ্রাম পোস্টে নিজেদের আশঙ্কার কথা জানিয়েছেন অনেকে। 

সানিয়া এবং শোয়েব একসঙ্গে থাকছেন না। শোয়েবের অন্য কোনো মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে শোনা যাচ্ছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে। 

 ফেসবুকেও একই ইঙ্গিত দিয়েছেন সানিয়া। শেষ কয়েক মাসে শোয়েব মালিকের সঙ্গে কোনো ছবিতেও দেখা যায়নি তাকে। বছর শেষে নিজের সন্তানের সাথে তোলা ছবি পোস্ট করে সানিয়া লিখেছেন,  ‘‘২০২২ সালের জন্য আমার কাছে দীর্ঘ এবং গভীর কোনো ক্যাপশন নেই। তবে আমার কাছে কয়েকটি সুন্দর সেলফি আছে। সবাইকে নববর্ষের শুভেচ্ছা ...’। তবে সানিয়া কিছুটা সরব হলেও এ বিষয়ে এখনও স্পষ্ট কিছু জানাননি শোয়েব। 

২০১০ সালে পাক ক্রিকেটার শোয়েবের সঙ্গে বিয়ে হয় হায়দরাবাদি টেনিস তারকা সানিয়ার। ২০১৮ সালে তাদের কোল আলো করে প্রথম সন্তান ইজহান মির্জা মালিক।

সম্প্রতি একটি ফটোশুটের ছবি সামনে আসতেই শুরু হয় ঝামেলা। ফটোশুটে শোয়েবের সঙ্গে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছিলেন পাকিস্তানি মডেল ও অভিনেত্রী আয়েশা ওমর। ভারতীয় মিডিয়ায় গুঞ্জন ওঠে, আশেয়ার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। যদিও সে খবরকে ভিত্তিহীন বলে দাবি করেছিলেন আয়েশা।

জাগরণ/খেলা/টেনিস/সানিয়ামির্জা/এসএসকে