• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ১১:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২১, ২০২৩, ১১:৪৮ পিএম

মেসির ডিনার করা দেখতে উপচেপড়া ভিড়

মেসির ডিনার করা দেখতে উপচেপড়া ভিড়
ছবি ● সংগৃহীত

লিওনেল মেসি আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জিতেছেন। ক্লাব থেকে ছুটি নিয়ে মন খুলে বিশ্বকাপ উদযাপন করেছেন। এরই মধ্যে যা তিন মাস পেরিয়ে গেছে। এরপর আন্তর্জাতিক বিরতিতে আর্জেন্টিনায় ফিরেছেন লিও। তবে তাকে নিয়ে আর্জেন্টাইন ভক্তদের উন্মদনা কমেনি। 

শুক্রবার (২৪ মার্চ) বাংলাদেশ সময় ভোরে প্রীতি ম্যাচ খেলতে পানামার মুখোমুখি হবে মেসিদের আর্জেন্টিনা। ওই ম্যাচ খেলার জন্য দেশে ফিরেছেন লিও। তাকে দুর্বৃত্তরা হত্যার হুমকি দেয়ায় আর্জেন্টিনায় নাও আসতে পারেন বলে খবর বেরিয়েছিল। 

ওই সব শঙ্কা উড়িয়ে মেসি ঘরে ফিরেছেন। স্থানীয় সময় সোমবার (২০ মার্চ) তিনি এক বিখ্যাত রেস্টুরেন্টে নৈশ্য ভোজের জন্য যান। ওই খবর ছড়িয়ে পড়তেই রেস্টুরেন্টের বাইরে ভক্তদের ভিড় লেগে যায়। যে ভিড় ঠেলে মেসির পক্ষে বের হওয়া ছিল অসম্ভব। পরে বিশেষ ব্যবস্থায় এক পাশ দিয়ে গাড়িতে করে তাকে সেখান থেকে বের করা হয়। 

শুধু মেসি নয় আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের খেলোয়াড় এমি মার্টিনেজ, হুলিয়ান আলভারেজ, এনজো ফার্নান্দেজদের নিয়েও ভক্তদের বাড়তি উন্মাদনা ছিল।

শুক্রবার (২৪ মার্চ) বুয়েন্স এইরেসে পানামার বিপক্ষে ম্যাচে দর্শকদের উপচে পড়া ভিড় হবে বলে মনে করা হচ্ছে।

এর আগে ২০১৬ সালের জুনে পানামার বিপক্ষে ৫-০ গোলে জিতেছিল মেসির আর্জেন্টিনা। ওই ম্যাচে লিও হ্যাটট্রিক করেছিলেন। এবারও দুই কীর্তির সামনে দাঁড়িয়ে পিএসজি তারকা মেসি। জোড়া গোল করতে আর্জেন্টিনার প্রথম ফুটবলার হিসেবে শততম গোল পূর্ণ হবে তার। এক গোল করলে সব প্রতিযোগিতা মিলিয়ে আটশ’ গোলের কীর্তি গড়বেন তিনি। 

জাগরণ/খেলা/ফুটবল/এসএসকে