• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০১৯, ০২:৪২ পিএম

নেইমারের সঙ্গে কোনো কথা হয়নি বার্তেম্যুর 

নেইমারের সঙ্গে কোনো কথা হয়নি বার্তেম্যুর 
‘এল পার্তিদাযো ডি কোপ’কে সাক্ষাৎকার দিচ্ছেন বার্সা সভাপতি হোসেপ মারিয়া বার্তেম্যু। ছবি- টুইটার

 

বার্সেলোনা ছেড়ে রেকর্ড মূল্যে (২২২ মিলিয়ন ইউরো) ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দিলেও সুখে নেই নেইমার। মৌসুমের শুরু থেকেই জোর গুঞ্জন অসন্তুষ্ট নেইমার ছাড়ছেন ক্লাব। পিএসজি কর্তৃপক্ষের সঙ্গেও দল ছাড়ার ব্যাপারে তার কথা-বার্তা নাকি চূড়ান্ত!  

শোনা যাচ্ছিল যে বার্সা থেকে হঠাৎ করেই চলে গিয়েছিলেন নেইমার, সে বার্সাতেই ফের ফিরতে যাচ্ছেন তিনি। ইউরোপিয়ান গণমাধ্যমগুলোর দাবি পুরনো ডেরায় ফিরতে নেইমার নিয়মিত যোগাযোগ করে যাচ্ছেন বার্সেলোনা সভাপতি হোসেপ মারিয়া বার্তেম্যুর সঙ্গে। এমনকি কিছুদিন আগেই বার্সার নতুন রিক্রুট ফ্র্যাংকি ডি জংকেও দলে ভেড়াতে নেইমারের আকুতি মাখা হোয়াটস অ্যাপ ম্যাসেজেই নাকি টোটকা হিসেবে কাজ করেছে। 

তবে এসব ঘটনাকে এবার স্রেফ ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন খোদ বার্সা প্রেসিডেন্ট। স্পষ্ট করে তিনি জানিয়ে দিলেন এখন পর্যন্ত ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের দলবদলের ব্যাপারে দুই পক্ষের মধ্যে কোনো আলোচনাই হয়নি। 

বুধবার স্প্যানিশ রেডিও 'এল পার্তিদাযো ডি কোপ'কে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে নেইমার ইস্যু নিয়ে কথা বলেন বার্সা সভাপতি। নেইমারকে ফের দলে টানার বিষয়টি নাকচ করে দিয়ে তিনি বলেন, 'আমি কখনো তাদের সঙ্গে এই ব্যাপারে কোনো আলোচনা করিনি। এমনকি তার (নেইমার) বাবা বা সেও পুনরায় বার্সায় ফেরার ব্যাপারে আমাদের কিছু জানায়নি। আর আমরা পরবর্তী মৌসুমের জন্য ইতিমধ্যেই দল গোছাতে শুরু করে দিয়েছি। আমাদের সে পরিকল্পনায় তার নাম নেই।' 

এদিকে দলের সেরা ফুটবলারকে কি ছাড়বে পিএসজি? বার্তেম্যুর মাথায় সে ভাবনা। তিনি বলেন, 'আমরা সবাই পিএসজি তারকার দলবদল নিয়ে কথা বলছি। তবে আমার তো মনে হয়না পিএসজি তার মতো ফুটবলারকে ছেড়ে দেবে।' 

চলতি মৌসুমে সব ধরণের প্রতিযোগিতা মিলিয়ে ২৩ ম্যাচ খেলে ২০ গোল করেছেন নেইমার। অবশ্য পায়ের গোড়ালি মারাত্মক ক্ষতিগ্রস্থ হওয়ায় আপাতত প্রায় ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে আছেন তিনি। তবে বার্সা প্রধান তার ন্যু ক্যাম্পে ফেরা নিয়ে যে কথা জানালেন, তাতে সকল পিএসজি সমর্থকরা স্বস্তির নিঃশ্বাস ফেলতেই পারে। 


এসএইচএস