• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৫, ২০১৯, ০৯:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৫, ২০১৯, ০৯:৫৮ পিএম

বেনাপোলে কক্সবাজারের সাবেক এমপি বদির ভাইপো আটক

বেনাপোলে কক্সবাজারের সাবেক এমপি বদির ভাইপো আটক

অস্ত্র, মাদকসহ একাধিক মামলার পলাতক আসামি শাহজাহান মিয়া নামের এক পাসপোর্টযাত্রীকে ভারতে যাওয়ার সময় আটক করেছে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকালের দিকে তাকে আটক করা হয়।

আটক শাহজাহান মিয়া কক্সবাজার জেলার টেকনাফ থানার লেংদু গ্রামের জাফর আহমেদের ছেলে এবং সাবেক আলোচিত এমপি আব্দুর রহমান বদির ভাইয়ের ছেলে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের সেকেন্ড অফিসার খায়রুল ইসলাম বলেন, তার নামে অস্ত্র, মাদকসহ একাধিক মামলা রয়েছে। তার বিদেশ যাওয়ায় নিষেধাজ্ঞা রয়েছে। সে বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় তাকে আটক করা হয়। আটকের পর পরই তাকে বেনাপোল পোর্ট থানায় পাঠিয়ে দেওয়া হয়।

বেনাপোল পোর্ট থানায় কঠোর নিরাপত্তার মধ্যে তাকে রাখা হয়েছে। সাংবাদিকসহ কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

বেনাপোল পোর্ট থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের বলেন, ‘তার পাসপোর্ট ব্লক করা ছিল। তাই ইমিগ্রেশন আটক করে আমাদের হেফাজতে দিয়েছে। টেকনাফ থানাকে তার আটকের বিষয়টি জানানো হয়েছে।’

শাহজাহান মিয়া কক্সবাজারের সাবেক এমপি আব্দুর রহমান বদির চাচাতো ভাইপো বলে ওসি জানান। এছাড়া তিনি টেকনাফ থানার শ্রমিক লীগের সভাপতি।

যশোরের নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, ‘যদি কারো পাসপোর্টে বিদেশ গমনে বাধা থাকে, তবে সে বিদেশ যেতে পারবে না। সে অনুযায়ী ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করেছে। আমরা তার সম্পর্কে থানায় খোঁজ নিয়ে বিস্তারিত জানতে পারব।’

এনআই

আরও পড়ুন