• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২০, ০৫:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৭, ২০২০, ০৫:৪৫ পিএম

ভৈরবে জনতার হাতে গণপিটুনি খেলো ৪ ডাকাত

ভৈরবে জনতার হাতে গণপিটুনি খেলো ৪ ডাকাত
সংগৃহীত ছবি

ভৈরবে জনতার হাতে অস্ত্রসহ ৪ জন ডাকাত আটক হয়েছে।

সোমবার (২৭ এপ্রিল) ভোরে উপজেলার গজারিয়া গ্রাম এলাকায় ডাকাতির প্রস্ততিকালে গ্রামবাসী তাদের আটক করে। এরপর গণপিটুনি দিয়ে তাদের পুলিশের কাছে সোপর্দ করে।

আটককৃতরা হলো ভৈরবের মিরারচর এলাকার আলমগীর হোসেন (৩৫), টানকৃষ্ননগর গ্রামের জুয়েল (২৪), কুলিয়ারচরের লালপুর এলাকার দ্বীন ইসলাম (৩০) ও নরসিংদীর বেলাবো থানার সররাবাদ গ্রামের কাশেম মিয়া (২৭)। এ সময় তাদের কাছ থেকে রামদা, ছুরি, সুইসগিয়ার ও ৩ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় ভৈরব থানা পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

প্রতাক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ডাকাতদল সোমবার ভোর ৫ টার দিকে উপজেলার গজারিয়া গ্রাম এলাকায় একটি বাঁশবাগানে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। এ সময় গ্রামের এক লোক তাদের দেখে সন্দেহ করে। এরপর চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন ঘটনাস্থলে এসে ৪ ডাকাতকে আটক করে।

এ সময় তাদের সঙ্গী আরও ৩ ডাকাত পালিয়ে যায়। এরা হলো ভৈরব পৌর শহরের সোহেল (২৫), উপজেলার বাঁশগাড়ী গ্রামের বাবুল (৩৫) ও একই গ্রামের তৌহিদ (৩০)। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা এই তিনজনের নাম প্রকাশ করে। তাদের আটক করার পর জনতা গণধোলাই দেয়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহিন জানায়, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী ও দুধর্ষ ডাকাত। জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি প্রস্ততির কথা স্বীকার করেছে। 

এসএমএম

আরও পড়ুন