• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২০, ০৯:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৭, ২০২০, ০৯:৩৭ পিএম

কোভিড-১৯

উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জে মৃত্যু, পুলিশের সহায়তায় গাইবান্ধায় দাফন

উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জে মৃত্যু, পুলিশের সহায়তায় গাইবান্ধায় দাফন
আন্তর্জাতিক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জানাজা ও দাফন সম্পন্ন করা হয় ● জাগরণ

গাইবান্ধার গোবিন্দগঞ্জের স্থায়ী বাসিন্দা আবু বকর (৫৫) নামে এক ব্যক্তি নারায়ণগঞ্জে করোনাভাইরাস (কোভিড-১৯) উপসর্গ নিয়ে মারা গেছেন।

জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের খুকশিয়া গ্রামের মৃত ছবেদ আলীর ছেলে আবু বকর (৫৫) নারায়ণগঞ্জ ফতুল্লা এলাকার একটি স্টিল মিলে কাজ করতেন। প্রায় ১৫ দিন আগে থেকে জ্বর ও সর্দি কাঁশিতে ভুগছিলেন তিনি। গত রোববার (২৬ এপ্রিল) সকালে ফতুল্লার ভাড়া বাড়িতে মৃত্যুবরণ করে।

সোমবার (২৭ এপ্রিল) বিকাল ৫টার দিকে মৃত আবু বকরের পরিবার দাফনের জন্য তার মরদেহ গোবিন্দগঞ্জ উপজেলার নিজ গ্রাম খুকশিয়ায় নিয়ে আসে। খবরটি জানাজানি হলে স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে।

এ সময় স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম রুবেলের নেতৃত্বে একটি মেডিকেল টিম সেখানে পৌঁছে মৃত ব্যক্তি এবং তার সংস্পর্শে আসা পরিবারের লোকজনের নমুনা সংগ্রহ করে।

পরে গোবিন্দগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টীমের উপস্থিতিতে সন্ধ্যা ৬টার দিকে আন্তর্জাতিক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি হাসান দৈনিক জাগরণকে বলেন, প্রশাসনের পক্ষ থেকে মৃত ব্যক্তির পরিবারের লোকজন ও আত্নীয়-স্বজনদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নমুনার ফলাফল পেলে জানা যাবে মৃত বকর কোভিডে আক্রান্ত ছিলেন কি-না।

এসএমএম

আরও পড়ুন