• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২০, ০৪:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৮, ২০২০, ০৪:৪৯ পিএম

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ ভাইয়ের

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ ভাইয়ের
সংগৃহীত ছবি

বগুড়ার শেরপুরে যাত্রীবোঝাই বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন-রাজমিস্ত্রী মোশারফ হোসেন (৪৫) ও তার ভাই আবু হানিফ (৩৫)। তারা নওগাঁ জেলার পত্মীতলা উপজেলার শীতলবাজার এলাকার মৃত সোলেমান হোসেনের ছেলে। আহতরা হলেন-একই উপজেলার আকমল (৪০), আশিকুর রহমান (৩৬), এরশাদ (৩৪), আবদুস সালাম (২৫) ও কালু প্রামাণিক (৪০)।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন গণমাধ্যমকে জানান, নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস শেরুয়া বটতলা পৌঁছলে সংযোগ সড়ক থেকে মহাসড়কে উঠতে থাকা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোশারফ হোসেন মারা যান। আর  আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত আবু হানিফ মারা যান।

বাসের যাত্রী রাশেদুল হাসান জানান, তারা বাসে ৪৮ জন ছিলেন। তারা সবাই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় রাজমিস্ত্রী হিসাবে কাজ করেন। কিন্তু তারা নওগাঁয় ধান কাটার জন্য সোমবার রাত ৯টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া হাসানি বাজার থেকে রওনা দেন। লকডাউন চলাকালে যাতে সমস্যা না হয় সেজন্য স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে অনুমতি নিয়ে ধান কাটার জন্য তারা আসছিলেন।

এসএমএম

আরও পড়ুন