• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: আগস্ট ২, ২০১৯, ০৫:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০১৯, ০৫:৩৯ পিএম

বাবা ও ভাইয়ের হাতে মাদকাসক্ত খুন

টাঙ্গাইল সংবাদদাতা
বাবা ও ভাইয়ের হাতে মাদকাসক্ত খুন

টাঙ্গাইলের নাগরপুরে বাবা ও বড় ভাইয়ের হাতে এক মাদকাসক্ত খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মাদকাসক্তের বাবা সাবেক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। তবে নিহতের ভাই পলাতক।

শুক্রবার (২ আগস্ট) বেলা ১১টায় উপজেলার সদর ইউনিয়নের কাশাদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মাসুদ মিয়া (২০)। সে মাদকাসক্ত ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাসুদ শুক্রবার সকালে তার বাবা মফিজ উদ্দিনের কাছে এক লাখ টাকা দাবি করে। মফিজ উদ্দিন টাকা দিতে অস্বীকার করলে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মাসুদ উত্তেজিত হয়ে বাড়ির ফ্রিজ ও আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় মফিজ উদ্দিন ছেলেকে মারধর করেন। এতে মাসুদ আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে তার বড় ভাই মতিয়ার কোদাল দিয়ে মাসুদের মাথায় আঘাত করেন। আঘাতে সে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে আশপাশের লোকজন উদ্ধার করে তাকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নাগরপুর থানার ওসি আলম চাঁদ বলেন, ‘এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের বাবা মফিজ উদ্দিনকে আটক করা হয়েছে। তার ভাই মতিয়ার পলাতক রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন