• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ১২, ২০১৯, ০৪:১০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১২, ২০১৯, ০৪:১০ পিএম

ওয়েব সিরিজে ‘ফেলুদা’ কে? ফাঁস করলেন সৃজিত

ওয়েব সিরিজে ‘ফেলুদা’ কে? ফাঁস করলেন সৃজিত
সৃজিত মুখোপাধ্যায় ও ফেলুদা ফেরত ওয়েব সিরিজের পোস্টার -আনন্দবাজার পত্রিকা

অনির্বাণ ভট্টাচার্য, টোটা রায় চৌধুরী নাকি যিশু সেনগুপ্ত...সৃজিত মুখোপাধ্যায়ের ‘ড্রিম প্রজেক্ট’ ‘ফেলুদা ফেরত’-এ ফেলুদার চরিত্রে কে থাকবেন তা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। কেউ বলছিলেন অনির্বাণ আবার কারও পছন্দ ছিল টোটা রায় চৌধুরী। সৃজিত নিজেও আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন ফেলুদার চরিত্রে কাকে নেবেন তা নিয়ে বেশ কয়েকটি নাম তার মাথায় ঘুরছে। অবশেষে রহস্যের অবসান। ফাঁস করলেন সৃজিত নিজেই। 

মঙ্গলবার (১২ নভেম্বর) ‘আনন্দবাজার ডিজিটাল’ কে সৃজিত জানান, ‘‘আমি ফেলুদার চরিত্রে নিতে চলেছি টোটা রায় চৌধুরীকে।”  হ্যাঁ, ফেলুদা প্রেমীগণ, সৃজিতের ওয়েব সিরিজে ‘ফেলুদা’ হচ্ছেন টোটাই। 

কিছুদিন আগে নিজের ফেসবুক প্রোফাইল থেকে সৃজিত জানিয়েছিলেন, প্রযোজক রাজীব মেহরা আর নিসপাল সিংহ রানে যে ওয়েব প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত সেই আড্ডা টাইমসের সঙ্গে জুটি বেঁধেই তিনি বানাতে চলেছেন ‘ফেলুদা ফেরত’। এরই মধ্যে সন্দীপ রায়ের থেকে ওই ওয়েবসিরিজের স্বত্ত্বও নেয়া হয়ে গিয়েছে পরিচালকের। 

ফেলুদার ভূমিকায় দেখা যাবে টোটা রায় চৌধুরীকে 

জটায়ুর চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। তোপসে এবং মগনলাল মেঘরাজ কে হবেন তা এখনও ঠিক হয় নি বলেই জানা গিয়েছে। তবে তোপসের চরিত্র নিয়ে যে একেবারে নতুন ধামাকা দেয়ার ইচ্ছে রয়েছে সৃজিতের, তা আগেই বলেছিলেন পরিচালক। সেই মতো প্রস্তুতিও চলছে ভালোভাবেই। কবে দেখা যাবে ওই ওয়েব সিরিজ?

পরিচালক জানালেন, পরের বছরেই দর্শকদের উপহার দিতে চলেছেন ‘ফেলুদা ফেরত’।

এসএমএম

আরও পড়ুন