• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৯, ০৪:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৮, ২০১৯, ০৪:৩৮ পিএম

এক গাদা ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি নুসরাত!

এক গাদা ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি নুসরাত!
সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান-আনন্দবাজার পত্রিকা

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নুসরাত জাহান।

রোববার (১৭ নভেম্বর)  রাত সাড়ে ৯টার দিকে বাইপাস লাগোয়া একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানায়, বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত অসুস্থ হয়ে পড়েন একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেয়ার কারণেই।

সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। আইসিইউতে রাখা হয়েছে নায়িকাকে। হাসপাতালের তরফে নিয়ম মেনে, ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছে।

রোববার ছিল নুসরাতের স্বামী নিখিলের জন্মদিন। সেই উপলক্ষে পরিবারের তরফ থেকে পার্টির আয়োজন করা হয়। সেই পার্টি চলাকালীন অসুস্থ হয়ে পড়েন নুসরাত।

হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে, তারা নুসরতের অসুস্থতার কারণ এবং বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে কোনওরকম মুখ খুলতে অস্বীকার করেন। নুসরাতের পরিবারের তরফ থেকে অবশ্য ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয়া হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) আনন্দবাজারকে নুসরতের স্বামী নিখিল বলেন, সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। আজই সন্ধের মধ্যে নুসরাত বাড়ি ফিরে যাবে। হাঁপানির সমস্যা বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভাল আছে নুসরত।

হাসপাতালের একটি সূত্রে এ দিন দুপুরের খবর, রোববার রাতে নুসরতকে ভর্তি করার পর জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় চিকিত্সার ব্যবস্থা নেয়া হয়েছে। এখন তিনি বিপদমুক্ত। অবস্থা স্থিতিশীল। যদিও এখনও কিছুটা ঘুমের ঘোর রয়েছে।

পরে আনন্দবাজার ডিজিটালকে নুসরাত বলেন, আমার শ্বাসকষ্টের সমস্যা অনেক দিনের। সেটা হঠাৎ বেড়ে যাওয়াতেই ভর্তি হতে হয়েছিল। এখন অনেকটা সুস্থ বোধ করছি। বিকেলবেলায় বাড়ি ফিরব।

এসএমএম

আরও পড়ুন