• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৯, ০৩:৩০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৭, ২০১৯, ০৩:৩২ পিএম

লোকাল ট্রেনে চড়ে কলেজে যেতেন কারিশমা-কারিনা দুই বোন

লোকাল ট্রেনে চড়ে কলেজে যেতেন কারিশমা-কারিনা দুই বোন
কারিশমা-কারিনা কাপুর -ইন্টারনেট

বি-টাউনে হেভিওয়েট পরিবারগুলোর মধ্যে কাপুর পরিবার অন্যতম। চলনে-বলনে তারা যে আর পাঁচ জনের মতো হবেন না, সে কথা বলার অপেক্ষা রাখে না। কিন্তু কাপুর পরিবারের মেয়ে হয়েও কারিশমা কাপুর এবং কারিনা কাপুর নাকি লোকাল ট্রেনে, স্কুল বাসে চেপে স্কুল-কলেজে যেতেন।

বিশ্বাস হয়? এমনটাই দাবি করেছেন কারিশমা কাপুর।

আনন্দবাজার পত্রিকায় প্রকাশ, এক সাক্ষাৎকারে করিশমা বলেন, ‘ছোট থেকেই খুব সাধারণভাবে বড় হয়ে উঠেছি আমরা। আমি আর বেবো (কারিনা কাপুর) স্কুলবাসে স্কুলে যেতাম। কলেজও গিয়েছি লোকাল ট্রেনে চেপে।’

মা ববিতার প্রসঙ্গ টেনে কারিশমা কাপুর বলেন, ‘মা-ই শিখিয়েছে কীভাবে শিকড়ের কাছাকাছি থাকতে হয়। মা জানত অভিনয়ের প্রতি আমার ভালবাসার কথা। সব সময়েই আমাকে উৎসাহ দিয়ে এসেছেন মা।

বুধবার (১৭ অক্টোবর) বিয়ের ৭ বছর পার করলেন কারিনা-সাইফ। ধুমধাম করেই পালিত হয়েছে সেই অনুষ্ঠান। কারিশমাও বোনের বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন। উপস্থিত ছিলেন পার্টিতেও।

ইদানীং সিনেমা থেকে নিজেকে কিছুটা দূরেই রেখেছেন কারিশাম। ২০১২-তে কারিশমা অভিনীত ‘ডেঞ্জারাস ইশক’ বক্স অফিসে একটুও সাফল্য পায় নি। ২০১৬-তে ব্যক্তিগত জীবনেও টানাপড়েন চলছিল কারিশমার। সঞ্জয় কাপুরের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায় ওই বছর।

তৈমুরের জন্মের পর সাময়িক বিরতি নিলেও আবার পুরোদমে কাজে ফিরেছেন কারিনা কাপুর। হাতে রয়েছে বেশ কয়েকটি বড় বাজেটের প্রজেক্ট।

এসএমএম

আরও পড়ুন