• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৯, ০৮:১০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১০, ২০১৯, ০৮:১০ পিএম

 দানে দানে তিন বার জয়া

বিনোদন ডেস্ক
 দানে দানে তিন বার জয়া
জয়া আহসান

কলকাতার নির্মাতা কৌশিক গাঙ্গুলীর নতুন ছবিতে অভিনয় করবেন বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসান। ছবির নাম ‘অর্ধাঙ্গিনী’। আর এর মধ্য দিয়ে আবারও একসঙ্গে হচ্ছেন কৌশিক-জয়া জুটি। চলতি মাসেই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

এর আগে জয়া আহসান কৌশিক গাঙ্গুলীর ‘বিসর্জন’ ও ‘বিজয়া’ নামের ছবি দুটিতে অভিনয় করে বেশ প্রশংসা কুঁড়িয়েছেন দু’ বাংলায়। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিসর্জন’ ‘সেরা বাংলা চলচ্চিত্র’ বিভাগে ভারতের ৬৪ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করে।

অর্ধাঙ্গিনী। দুই সাহসী নারীর গল্প। এর একটিতে অভিনয় করবেন জয়া আহসান এবং অন্য নারীর চরিত্রে অভিনয় করবেন কৌশিক গাঙ্গুলীর স্ত্রী চূর্ণী গাঙ্গুলী। স্বামীর চরিত্রে অভিনয় করতে পারেন কৌশিক গাঙ্গুলী নিজেই।

জয়া ও চূর্ণী গাঙ্গুলী ছাড়াও  গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন আম্বারিশ ভট্টাচার্য এবং সঙ্গীতশিল্পী শ্রীকান্ত আচার্যে ছেলে পূরব শীল।

সম্প্রতি ‘রবিবার’ নামের একটি ছবিতে প্রথমবার প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছেন জয়া আহসান। এর আগে সৌকর্য ঘোষালের ‘ভূতপরী’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন দেবীখ্যাত বাংলার এই অভিনেত্রী।

এসএমএম

আরও পড়ুন