• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২১, ২০১৯, ০৩:২৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২১, ২০১৯, ০৩:২৬ পিএম

অভিনয়ে আসছে শাহিদ পত্মী মীরা!

অভিনয়ে আসছে শাহিদ পত্মী মীরা!
শাহিদ-মীরা

বেশ কিছুদিন ধরেই শাহিদ পত্নী মীরার ‘পাবলিক অ্যাপিয়ারেন্সে’ গ্ল্যামারাস লুক, চোখ ধাঁধানো ফ্যাশন স্টাইল মুগ্ধ করছিল নেটিজেনদের। বি-টাউনে ফিসফাস চলছিল, বড়পর্দায় কি তবে অভিষেক ঘটতে চলেছে মীরার? এবার তা নিয়েই মুখ খুললেন শাহিদ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক সাক্ষাৎকারে শাহিদ বলেন, বিয়ের এক বছরের মধ্যেই আমাদের প্রথম সন্তান মিশা আসে। এর ঠিক বছর দু’য়েকের মাথায় জাইনের জন্ম হয়। এই মুহূর্তে মীরার কাছে ওদের বড় করে তোলার থেকে গুরুত্বপূর্ণ আর কিছু নেই। মা হিসেবে ও খুবই নিবেদিত। ওর এখন একটাই ইচ্ছা,তা হল বাচ্চাদের সময় দেয়া।

শাহিদ বলেন, মীরার বয়স মাত্র ২৫। ও কী করবে, তা ভাবার জন্য ওর হাতে সারা জীবন পড়ে আছে। তাছাড়া ও সিনেমায় আসবে কী না, তা সম্পূর্ণভাবে ওর ব্যক্তিগত সিদ্ধান্ত।

বছর দু’য়েক আগে এক অনুষ্ঠানে মীরা জোর গলায় জানিয়েছিলেন, তিনি গৃহবধূই থাকতে চান। সন্তানের দেখভাল না করে বাইরের কাজ করা তার না পছন্দ।

শুধু তাই নয়, সে সময় মীরা আরও বলেন, দিনের মাত্র এক ঘণ্টা মেয়ের সঙ্গে (মিশা) কাটিয়ে কাজে বেরিয়ে যেতে চাই না আমি।ও তা আমার পোষ্য নয়। সে সময় মীরার এই বক্তব্য নিয়ে কম পানি ঘোলা হয়নি। অনেকেই বলেছিলেন, চাকরিজীবী মায়েদের অপমান করেছেন মীরা। মা বাইরে কাজ করা মানেই যে তিনি সন্তানকে মানুষ করতে পারবেন না, সময় দিতে পারবেন না, এমনটা ভাবা ভুল। 

যদিও পরে এক সাক্ষাৎকারে নিজের বক্তব্যের সমর্থনে মীরা বলেন, কাউকে আঘাত করা আমার উদ্দেশ্য ছিল না। হ্যা, হয়ত ভাষা ব্যবহার করার ক্ষেত্রে আরও কিছুটা সংযত হওয়া প্রয়োজন ছিল আমার। কিন্তু আমি কোনও অভিনেতা নই। ‘পলিটিকালি কারেক্ট’ হতে পারব না।

২০১৫ তে সাতপাকে বাঁধা পড়েন শাহিদ-মীরা। সে সময় শাহিদের বয়স ৩৪, আর মীরা ২১। তাহলে কি সত্যিই অভিনয়ে আসবেন মীরা? সে ব্যাপারে এখনও কিছু জানাননি শাহিদ পত্নী।

এসএমএম

আরও পড়ুন